BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ওলাচালকের হাতে নিগ্রহের শিকার এই জনপ্রিয় অভিনেতা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 6, 2017 11:38 am|    Updated: June 6, 2017 3:30 pm

Nakuul Mehta's OLA ride turned a nightmare, tweets to the company

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়ছে অ্যাপ নির্ভর ক্যাবের চাহিদা। মোবাইলের স্ক্রিনে আঙুলের ছোঁয়ায় যদি আস্ত গাড়িটি এসে হাজির হয় তাহলে আর ট্যাক্সির বায়নাক্কা শুনবে কে? কিন্তু সবকিছুরই ভালর পাশাপাশি তো একটা মন্দ দিক রয়েছে। বায়নাক্কা যেন ছোঁয়াচে রোগের মতো আস্তে আস্তে ছড়াচ্ছে ওলা, উবেরের মতো গাড়িগুলিতেও। যাঁরা নিত্য যাতায়াত করেন, কমবেশি এই হেনস্তার শিকার হয়েছেন। এবার এমন অভিজ্ঞতারই সাক্ষী হলেন জনপ্রিয় টেলিভিশন অভিনেতা নকুল মেহতা।

Suave and Sexy Men Go Shirtless

[হিন্দুকে বিয়ে, অন্তঃসত্ত্বা মুসলিম যুবতীকে পুড়িয়ে মারল পরিবার]

টেলিভিশন সিরিয়াল ‘ইশকবাজ’-এর সৌজন্যে হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ নকুল। কিন্তু তাও তিনি ছাড় পেলেন না ওলাচালকের মেজাজের হাত থেকে। নিজের এই অভিজ্ঞতা টুইটারে শেয়ার করে অভিনেতা জানিয়েছেন, শুটিংয়ের লোকেশনে পৌঁছতে ওলা বুক করেছেন তিনি। প্রথমে ঠিকই চলছিল গাড়ি। কিন্তু আচমকা একটি গাড়ি তাঁদের ক্যাবটিকে টপকে আগে এগিয়ে যায়। এরপরই গাড়ির গতি বাড়িয়ে দেয় মনোজ যাদব নামের ওই ওলাচালক। এগিয়ে যাওয়া গাড়ির চালকের উদ্দেশে গালিগালাজও করতে থাকে সে। নকুল তাঁকে সংযত হয়ে গাড়ি চালাতে বলেন। কিন্তু তাতে হিতে বিপরীত হয়। উল্টে নকুলের সঙ্গে তর্ক জুড়ে দেয় চালক। বিতর্কে না জড়িয়ে চালককে তাঁর গন্তব্যে ছেড়ে দিতে বলেন অভিনেতা। কিন্তু চালকটি যেতে অস্বীকার করে এবং তাঁকে গাড়ি থেকে তখনই নেমে যেতে বলে। ইতিমধ্যেই আরও একটি ওলা ক্যাব বুক করে ফেলেন নকুল। পরের গাড়িটি আসার জন্য গাড়িতেই অপেক্ষা করতে থাকেন তিনি। কিন্তু চালকটি ক্রমাগত তাঁকে অশালীন ভাষায় গালিগালাজ করতে শুরু করে। নকুল জানান, তাঁর কাছে অনেক জিনিসপত্র রয়েছে। এই অবস্থায় তাঁর পক্ষে রাস্তায় দাঁড়ানো সম্ভব নয়। এরপর নাকি অভিনেতার গায়ে হাতও তোলে ওই চালক।

[বীরভূমে বিস্ফোরক বোঝাই ট্রাক আটক, সন্দেহে মাওবাদী যোগ]

পুরো ঘটনা যেন দুঃস্বপ্নের মতো ছিল নকুল মেহতার কাছে। এর জন্য সংস্থার কাছে জবাবদিহিও চেয়েছেন তিনি। সদুত্তর না পেলে পুলিশের কাছে যাওয়ারও হুমকি দিয়েছেন অভিনেতা।

[গো-মাংস ফরমানের বিরোধিতা, মেঘালয়ে বিজেপি ছাড়ার হিড়িক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে