১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ইমোশনাল রোলার কোস্টার ‘নমস্তে ইংল্যান্ড’, মুক্তি পেল ট্রেলার

Published by: Bishakha Pal |    Posted: September 7, 2018 3:16 pm|    Updated: September 7, 2018 3:16 pm

Namaste England Trailer out

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমে পড়লে মানুষ কীই না করতে পারে। পঞ্জাব থেকে পাড়ি দিতে পারে সুদূর লন্ডনেও। নতুন কিছু না। বলিউডের ‘নমস্তে লন্ডন’ ছবিটি তার উদাহরণ। এবার অর্জুন কাপুরও সেই একই পথ ধরলেন। বউকে আনতে লন্ডন গেলেন তিনি।

‘আজ সেই সব মানুষের স্বীকৃতি পাওয়ার দিন, ঋতুপর্ণ বেঁচে থাকলে খুশি হতেন’ ]

মুক্তি পেয়েছে ‘নমস্তে ইংল্যান্ড’ ছবির ট্রেলার। এই ছবিতে ফের একবার দেখা যাবে ‘ইশকজাদে’ জুটিকে। ট্রেলার শুরু হয়েছে এক পাঞ্জাবি দম্পতিকে ঘিরে। ভালবেসে তারা একে অপরকে বিয়ে করেছে। এই দুই চরিত্রে অভিনয় করছেন অর্জুন কাপুর ও পরিণীতি চোপড়া। ছবিতে তাঁদের নাম পরম ও জসমিত। দাম্পত্য জীবন ভালই কাটছিল তাদের। কিন্তু জসমিত উচ্চাভিলাসী। সে স্বাধীনতা চায়। নিজের পায়ে দাঁড়াতে চায়। আর সেই কারণে স্বামী ও পরিবারকে ছাড়তেও সে প্রস্তুত। শেষ পর্যন্ত তাই করে জসমিত। ইংল্যান্ড চলে যায় সে। এদিকে স্ত্রী বিহনে মন খারাপ করে দিন কাটে পরমের। কিন্তু এভাবে আর ক’দিন? একদিন জেদের বসে সে ইংল্যান্ড রওনা হয়। সেখানে ফের দেখা হয় জসমিতের সঙ্গে। স্ত্রীকে ফিরিয়ে নিয়ে যেতে চায় পরম। কিন্তু জসমিত রাজি নয়। জসমিতের কাছে প্রেম যতটা গুরুত্বপূর্ণ, স্বাধীনতাও তাই। পরমকেও সেই কথাই বোঝাতে চেষ্টা করে সে। কিন্তু পরম কি বুঝবে? আবেগের এই টানাপোড়েন নিয়েই ‘নমস্তে ইংল্যান্ড’।

ভালবাসার কোনও লিঙ্গ হয় না, যুদ্ধজয়ের প্রশান্তি পরিচালক ওনিরের ]

ছবির শুটিং দেশ ও বিদেশের একাধিক জায়গায় হয়েছে। তারই প্রতিফলন ঘটেছে সিনেমাতেও। এখানে পঞ্জাবের অমৃতসর, লুধিয়ানা যেমন আছে, তেমনই আছে বিদেশের ঢাকা ও প্যারিসও। শেষ পর্যন্ত ক্লাইম্যাক্স হবে লন্ডনে। ‘নমস্তে ইংল্যান্ড’ ছবিটি পরিচালনা করেছেন বিপুল শাহ। ‘ইশকজাদে’-র অর্জুন ও পরিণীতি জুটির এটি দ্বিতীয় ছবি। এরপর দিবাকর বন্দ্যোপাধ্যায়ের ‘সন্দীপ অউর পিঙ্কি ফেরার’ ছবিতে তাঁদের একসঙ্গে দেখা যাবে। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে