১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘নীহারিকাকে নিয়ে সোজা বেডরুমে’, পরকীয়ার কথা ফাঁস নওয়াজের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 24, 2017 7:45 am|    Updated: October 24, 2017 7:45 am

Nawazuddin Siddiqui reveals his extramarital affairs in autobiography

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভদ্র, মৃদুভাষী, বিনয়ী। ইন্ডাস্ট্রিতে তাঁকে এভাবেই চেনেন সকলে। আদতে নিরহংকারী। অসাধারণ হয়েও সাধারণ। এহেন নওয়াজউদ্দিন সিদ্দিকির জীবনেও যে এত ‘মশলা’ লুকিয়ে ছিল কে জানত! সম্প্রতি সে কথা সামনে আনলেন অভিনেতা নিজেই। তাঁর আত্মজীবনীতে ফাঁস হল অভিনেত্রী নীহারিকা সিংয়ের সঙ্গে তাঁর বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা।

‘মার্শাল’ নিয়ে বিজেপি নেতার সমালোচনা, আইটি হানা অভিনেতার সংস্থায় ]

নওয়াজের এই আত্মজীবনীর নাম ‘আ অর্ডিনারি লাইভ’। সাধারণ জীবনেরও অসাধারণ ঘটনার কিছু ঘটনার কথা, যা এতদিন অপ্রকাশ্যেই ছিল, তা সামনে এল। নওয়াজ বিবাহিত। দুই সন্তানও আছে তাঁর। কিন্তু এরই মধ্যে কাজ করতে করতে নীহারিকা সিংয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন নওয়াজ। সে ঘটনার কথা উল্লেখ করে নওয়াজ জানিয়েছেন, সে সময় তাঁরা ‘মিস লাভলি’ ছবিতে কাজ করছিলেন। একদিন নীহারিকাকে নিজের বাড়িতে নিমন্ত্রণ করেছিলেন নওয়াজ। এসেছিলেন অভিনেত্রী। তাঁর জন্য নিজের হাতে মটন কারি বানিয়েছিলেন নওয়াজ। নীহারিকা তৃপ্তি করে খেয়েওছিলেন। কিন্তু পরে নওয়াজ চাখতে গিয়ে বুঝেছিলেন, খাওয়ার যোগ্যই হয়নি তরকারী। এরপর পালটা নওয়াজকে আমন্ত্রণ জানান তিনি। নওয়াজ যান নীহারিকার বাড়ি। ভয়ে ভয়ে ডোরবেল বাজান। নীহারিকা দরজা খুলে দেন। আর সেই পরিবেশ দেখে তাজ্জব হয়ে যান নওয়াজ। ঘরে জ্বলছে অসংখ্য মোমবাতি। আর ফারের পোশাকে অসম্ভব সুন্দরী মোহময়ী লাগছিল নীহারিকাকে। আর নিজেকে ধরে রাখতে পারেননি নওয়াজ। সোজা নীহারিকাকে কোলে তুলে নিয়ে বেডরুমে পৌঁছে যান এবং সঙ্গমে লিপ্ত হন। এ ঘটনার কথা আজ স্বীকার করতে দ্বিধা করেননি নওয়াজ।

এই সম্পর্কের আগে নিউ জার্সিতে এক জিউস মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন নওয়াজ। অর্থাৎ বিবাহিত হলেও সম্পর্কের ক্ষেত্রে যে বারবার বেসামাল হয়েছেন তাই ফাঁস করেছেন তিনি। এতদিন তাঁর জীবনের যাত্রাপথ নিয়েই আলোচনা হত বেশি। একস্ট্রা থেকে নায়ক হয়ে ওঠা প্রায় এক রূপকথা। তুমুল সাফল্য পেয়েছেন। যদিও তিনি নিজে বলে থাকেন, সাফল্য আর কোথায়। তবু এই সাফল্যের নেশায় যে তিনিও খানিকটা বুঁদ, নওয়াজের জীবনের এই ঘটনাগুলিই যেন তার ইঙ্গিত দিচ্ছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে