BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সোনমের বিয়ে নিয়ে মশগুল সবাই, চুপিসারে গাঁটছড়া বাঁধলেন নেহা-অঙ্গদ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 10, 2018 4:54 pm|    Updated: May 10, 2018 4:54 pm

Neha Dhupia marries Angad Bedi

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোনম কাপুর ও আনন্দ আহুজার বিয়ে নিয়ে এখন সরগরম বলিউড। আর এর মাঝেই চুপিসারে নিজের বিয়ে সেরে ফেললেন নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি।

কোনও প্রচার ছিল না আগে থেকে। ছিল না বিন্দুমাত্র কোনও আভাসও। নিজের সম্পর্কের কথা রাষ্ট্র করতে চাননি নেহা। সঙ্গ দিয়েছিলেন অঙ্গদ বেদি। তাদের সম্পর্ক নিয়ে সমালোচনা হবে, লেখালেখি হবে, প্রশ্নোত্তর চলবে… কেউই হয়তো চাননি। তাই লোক চক্ষু থেকে বরাবরই সম্পর্ককে অন্তরালে রেখেছিলেন তাঁরা। বিয়েও সারলেন আড়ালেই। ভাগ্যিস নেহা ধুপিয়া বা অঙ্গদ বেদি নিজেরা সোশ্যাল সাইটে নিজেদের ছবি প্রকাশ করলেন। তাই তো বিয়ের কথা প্রকাশ্যে এল।

[ কবিপক্ষে ‘কাবুলিওয়ালা’র স্মৃতি উসকে প্রকাশ্যে ‘বায়োস্কোপওয়ালা’র ট্রেলার ]

টুইটারে নেহা লিখেছেন,

অঙ্গদ বেদি টুইট করেছেন,

বলিউডের গ্ল্যামারাস ওয়েডিং বলতে যা বোঝায়, নেহা ও অঙ্গদের বিয়েতে তা আশ্চর্য রকমভাবে অনুপস্থিত ছিল। যে ছবিগুলি সোশ্যাল সাইটে পোস্ট করা হয়েছে, সেখানে বলিউডের কোনও হ্যান্ডসাম হাঙ্ক বা হট ডিভার ছবি নেই। নেহাত ঘরোয়া ভাবেই বিয়ে করেন তাঁরা। বিয়ে হয় ট্র্যাডিশনাল পাঞ্জাবি নীতি মেনে, নয়াদিল্লিতে। আনন্দ সেজেছিলেন সাদা শেরওয়ানি ও গোলাপি পাগড়িতে। নেহা পরেছিলেন হালকা গোলাপি লেহঙ্গা চোলি। সঙ্গে ছিল কুন্দনের জুয়েলারি। তাঁর পোশাক ডিজাইন করেন অনীতা ডোংরে।

[ সোনম-আনন্দের রিসেপশনে শামিল বলিউড, দেদার হুল্লোড় তারকাদের ]

নতুন এই দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন করণ জোহর। টুইটারে তিনি দু’জনের ছবি দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন,

২০০২ সালে মিস ইন্ডিয়া হয়েছিলেন নেহা ধুপিয়া। তার এক বছর পর বলিউড জার্নি শুরু করেন তিনি। প্রথম ছবি কয়ামত:  সিটি আন্ডার থ্রেট। এরপর জুলি, কেয়া কুল হ্যায় হাম, দিল্লি হাইটস, এক চাল্লিশ কা লাস্ট লোকাল, পেয়িং গেস্ট, হিন্দি মিডিয়াম ও তুমহারি সুলুর মতো ছবি করেন তিনি। এছাড়া রোডিজে লিডার ছিলেন নেহা।

তুলনায় অনেক কমদিন বলিউডে এসেছে অঙ্গদ বেদি। ফালতু, উংলি, পিঙ্ক, ডিয়ার জিন্দেগি ও টাইগার জিন্দা হ্যায় ছবিতে দেখা গিয়েছে তাঁকে। তাঁর পরবর্তী ছবি দিলজিত দোসাঞ্জের সুরমা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে