BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

অবশেষে বিয়ের খবরে সোশ্যাল মিডিয়ায় ভেসে উঠলেন নীল নীতিন!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 27, 2016 2:45 pm|    Updated: November 27, 2016 2:54 pm

Neil Nitin Mukesh and Rukmini Sahay to get married in February

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক একটা সময় আসে দেখবেন, যখন চার দিক থেকে বিয়ের খবর আসে। বলিউডে ২০১৬ বছরটা সেই সময় নিয়ে এসেছে। কতগুলো বলিউডের বিয়েরই না সাক্ষী থাকল এই বছর- আসিন আর রাহুল শর্মা, প্রীতি জিন্টা আর জেন গুডএনাফ, ঊর্মিলা মাতন্ডকর আর মীর মহসিন আখতার, বিপাশা বসু আর করণ সিং গ্রোভার, অমৃতা রাও আর অনমোল- লম্বা তালিকা! সেই তালিকায় এবার নিজের নাম যোগ করলেন নীল নীতিন মুকেশ। জানিয়ে দিলেন, তিনিও অবশেষে সংসারী হচ্ছেন, বিয়ে করছেন দীর্ঘদিনের গার্লফ্রেন্ড রুক্মিণী সহায়কে।
যদিও এই বছরে ঠিক বিয়ে করছেন না নায়ক। তাঁর বিয়ের সময় ঠিক হয়েছে সামনের বছরের ফেব্রুয়ারি মাসে। “দিনটা এখনও ঠিক হয়নি। ২০১৭-র ফেব্রুয়ারিতেই কোনও একটা দিন বেছে নেব আমরা”, এক সাক্ষাৎকারে জানিয়েছেন নীল।
তবে, নীলের বিয়ে অন্যদের কাছে আনন্দের খবর হলেও, তাঁর আর রুক্মিণীর নাম ট্রেন্ডিং নিউজের তালিকায় উঠে এলেও নায়ক নিজে বিয়ে নিয়ে কিছু দোটানায় রয়েছেন। সে কি বিয়ের পরে অনেকাংশে স্বাধীনতা নষ্ট হয়ে যায় বলে?
ঠিক তা নয়। বিয়ের অনুষ্ঠানটা কেমন হবে, তাই নিয়ে দোটানায় রয়েছেন নীল। “দেখুন, যদি আমায় জিগ্যেস করেন, বলব, কোনও মন্দিরে গিয়ে একটা ছিমছাম বিয়েই আমি পছন্দ করছি। যেখানে বন্ধু আর আত্মীয়রা ছাড়া আর কেউই থাকবেন না। তবে ব্যাপারটা এত ছিমছাম ভাবে হবে না। কারণ আমার বিয়ে নিয়ে আমার পরিবারের কিছু আশা-আকাঙ্ক্ষা রয়েছে। তাই মনে হচ্ছে, শেষ পর্যন্ত বেশ জমকালো দিকেই যাবে ব্যাপারটা”, জানিয়েছেন নীল।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে