BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  সোমবার ৩ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হাড়হিম করা ভৌতিক সিরিজ আনছে নেটফ্লিক্স, মুখ্য চরিত্রে রাধিকা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 10, 2018 3:06 pm|    Updated: July 10, 2018 4:47 pm

Netflix's Horror Series Ghoul’s Trailer Released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘লাস্ট স্টোরিজ’-এর পর ভৌতিক সিরিজ আনতে চলেছে নেটফ্লিক্স। নাম ‘ঘাউল’। বাংলায় এর অর্থ অশরীরী। ফেব্রুয়ারিতে তিনটি ওয়েব সিরিজের কথা ঘোষণা করে নেটফ্লিক্স। তার মধ্যে এটি একটি।

এই সিরিজেও রয়েছেন রাধিকা আপ্টে। তাঁকে সম্পূর্ণ নতুন অবতারে দেখা যাবে। তাঁর নাম এখানে নিধি রহিম। নিধি ক্লাসে টপার। সর্বোচ্চ নম্বর পায়। সরকার বিরোধী কার্যকলাপের জন্য সে তার বাবাকে পুলিশের হাতে তুলে দেয়। নিজের সততা ও রেজাল্টের জোরে সে ভাল চাকরি পায়। তাকে চাকরি দেয় এক উচ্চ পদস্থ অফিসার। এই চরিত্রে অভিনয় করেছেন মানব কউল। এর আগে ‘তুমহারি সুলু’ ছবিতে তাঁর অভিনয় দর্শকের নজর কেড়েছিল। আলি সইদ আল ইয়াকুব নামে এক সন্ত্রাসবাদীর স্বীকারোক্তি নেওয়ার দায়িত্ব বর্তায় নিধির উপর। ইয়াকুবের চরিত্রে অভিনয় করছেন মহেশ বলরাজ। তিনি এর আগে কাস্টিং অ্যাসোসিয়েট ও অভিনেতা দুই পেশাতেই কাজ করেছেন। ‘পার্চড’ ছবিতে রাধিকার স্বামীর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। কিন্ত ‘ঘাউল’-এ তাঁকে সম্পূর্ণ অন্যভাবে দেখা যাবে। এছাড়া এখানে পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন রত্মাবলী ভট্টাচার্য ও মল্লার গোয়েঙ্কা।

দেশপ্রেম ও সন্ত্রাসবাদের চিরাচরিত দ্বন্দ্ব উঠে এল ‘মুলক’-এর ট্রেলারে ]

একটি আরবি লোককথার উপর ভিত্তি করে তৈরি হয়েছে ‘ঘাউল’। ওয়েব সিরিজের যে ট্রেলারটি মুক্তি পেয়েছে সেখানে দেখা গিয়েছে, ডিটেনশন সেন্টারে রাখা হয়েছে ইয়াকুবকে। এর আগে অনেককে এখানে আনা হয়েছে। তাদের মধ্যে অনেকেই এখন আর বেঁচে নেই। কিন্তু তাও তারা সেখানে উপস্থিত। অশরীরী হিসেবে। ইয়াকুবকে যাই জিজ্ঞাসা করা হয়, ঘুরেফিরে সে একটা কথাই বারবার বলে। এখানেই ওয়েব সিরিজের নামকরণের সার্থকতা।

অভিষেকের আবদার, বিশ্বকাপ ফাইনালের জন্য রাশিয়া যাচ্ছেন অমিতাভ! ]

ওই ওয়েব সিরিজের চিত্রনাট্য লিখেছেন প্রতীক গ্রাহাম। এটি একসঙ্গে প্রযোজনা করেছেন অনুরাগ কাশ্যপ ও বিক্রমাদিত্য মোতওয়ানের ফ্যান্টম ফিল্মস, জ্যাসন ব্লুমের ব্লুমহাউস প্রোডাকশন ও ইভানহো পিকচার্স।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে