১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সাদামাটা শিক্ষক হয়ে নয়া লুকে ফ্যানদের চমকে দিলেন হৃতিক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 12, 2018 8:19 pm|    Updated: February 12, 2018 8:19 pm

New pictures of Hrithik Roshan Super 30 out

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চেনা পেশির আস্ফালন উধাও। মাথায় চুল এলোমেলো। পরনে ছাই রঙের প্যান্ট ও নীল টি-শার্ট। নৌকা থেকে নেমে ব্যাগ কাঁধে নেমে এলেন তিনি। একবার দেখলে চেনারই উপায় নেই যে এ মানুষটাই দিন কয়েক আগে বিশ্বের সবচেয়ে সুন্দর অভিনেতাদের তালিকায় ঠাঁই পেয়েছিলেন। নিজের নতুন ছবির জন্য এভাবেই ভোল পালটেছেন হৃতিক রোশন। পর্দার সুপারহিরো থেকে হয়ে উঠেছেন বিহারের অঙ্কের শিক্ষক আনন্দ কুমার। প্রকাশ্যে এসেছে ‘সুপার ৩০’-র শুটিংয়ের নয়া ছবি। হৃতিকের ডি-গ্ল্যাম লুকেই মজেছেন নেটদুনিয়ার বাসিন্দারা।

What a Transformation #super30 #hrihikroshan #Bollywood #anandkumar #biopic

A post shared by hrithik roshan fan club (@hrithikroshanhardcorefans) on

২০০২ সালে ‘সুপার ৩০’-র অভিযান শুরু করেছিলেন আনন্দ কুমার। উদ্দেশ্য ছিল দুঃস্থ পরিবারের মেধাবি পড়ুয়াদের উপযুক্ত প্রশিক্ষণ দেওয়া। আর আইআইটি-র মতো শিক্ষা প্রতিষ্ঠানের প্রবেশিকা পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার উপযুক্ত করে তোলা। প্রথম বছরেই ৩০ জনের মধ্যে ১৮ জন পড়ুয়া আইআইটি-র প্রবেশিকা পরীক্ষায় উত্তীর্ণ হয়েছিলেন। তারপর আর থেমে থাকেনি ‘সুপার ৩০’-র যাত্রা। ২০১৭ সালে পরিস্থিতি এমন দাঁড়ায় ৩০ জনের মধ্যে ৩০ জনই আইআইটির প্রবেশিকা পরীক্ষায় পাশ করেন। সাধারণ মানুষের এই অসাধারণ কাহিনি পর্দায় তুলে ধরতে চলেছেন পরিচালক বিকাশ বহেল।

[এই বয়সেও রণবীরকে মাত দিলেন আমির, জানেন কোন বিষয়ে?]

শোনা গিয়েছে, অঙ্কের শিক্ষকের চরিত্রে হৃতিকই ছিলেন তাঁর প্রথম পছন্দ। তবে কে হবেন ‘কাবিল’ অভিনেতার নায়িকা? কিছুদিন আগেও এ প্রশ্ন নিয়ে ধন্দে ছিলেন সিনেপ্রেমীরা। উত্তর মিলেছে কিছুদিন আগে ভাইরাল হওয়া একটি ছবি থেকে। যাতে হৃতিকের পাশে দেখা গিয়েছে টেলিভিশনের চেনা মুখ মৃণাল ঠাকুরকে।

দু’জনেই আপাতত উত্তরপ্রদেশ ও বিহারের বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন। ব্রজভূমের অলিতে গলিতে হচ্ছে শুটিং। সাধারণ মানুষের অসাধারণ কাহিনিকে বাস্তবের আয়না হিসেবেই পর্দায় তুলে ধরতে চান পরিচালক। তাই রিয়্যাল লোকেশনেই বেশিরভাগ শুটিং সারছেন তিনি।

[টুইটারে ফলোয়ার সংখ্যা ছাড়াল ৩ কোটি ৩০ লক্ষ, অভিনব সেলিব্রেশন কিং খানের]

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে