১৭  শ্রাবণ  ১৪২৯  রবিবার ৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘মুখোশের আড়ালে’ ধারাবাহিকে নতুন চমক, ঝিনুক এবার দিশানী

Published by: Bishakha Pal |    Posted: September 25, 2018 5:39 pm|    Updated: October 27, 2018 4:07 pm

New twist in Mukhosher Arale

সোমনাথ লাহা: ‘মুখোশের আড়ালে’-তে ঝিনুকের নতুন নাম দিলেন ডাক্তার শাওন। স্মৃতিশক্তি কি ফিরবে ঝিনুকের? মেগার পরবর্তী পর্বগুলিতে গল্পের নতুন টুইস্ট।নিজের দাদাকে দেখে অনুপ্রাণিত হয়ে আর্মি অফিসার হতে চাওয়া একটি মেয়ের কাহিনিকে কেন্দ্র করে কালার্স বাংলায় শুরু হয়েছিল মেগা ধারাবাহিক ‘মুখোশের আড়ালে’। পরিবারের অমত সত্ত্বেও কীভাবে ঝিনুক নিজের লক্ষ্য অবিচল থেকে সেনাবাহিনীতে যোগদান করে ইতিমধ্যেই মেগার পর্বগুলি দেখে তা জানতে পেরেছেন দর্শকরা। এমনকী বাড়ির লোকজন ঝিনুকের বিয়ে ঠিক করলেও সে আর্মিতে যোগদানের মাধ্যমে নিজের স্বপ্নপূরণ করে।প্রসঙ্গত, এই মেগা ধারাবাহিকে ঝিনুকের চরিত্রের হাত ধরে বহুদিন পর ফের একবার ছোট পর্দায় কামব্যাক করেন শর্মিষ্ঠা আচার্য। ইতিমধ্যে ‘গৌরীদান’ ও ‘রাজলক্ষ্মী কুরুক্ষেত্রম’-এর মতো জনপ্রিয় মেগা ধারাবাহিকে তাঁর অভিনয় রীতিমতো প্রশংসিত হয়েছে দর্শকমহলে।

সংজ্ঞা বদলে পুজোয় ডিজিটাল প্রেমে শামিল ‘শুভ-শারদীয়া’ ]

তবে এবার ‘মুখোশের আড়ালে’ মেগা ধারাবাহিকের কাহিনিতে আসতে চলেছে বড়সড় রদবদল। এক অর্থে চমকপ্রদ টুইস্ট। মেগায় আগমন ঘটতে চলেছে দুটি নতুন চরিত্রের। একটি চরিত্র হল দিশানী এবং অন্যটি ডাক্তার শাওন। দিশানী চরিত্রে মেগায় দেখা যাবে ‘দ্বিরাগমন’ ও ‘রাধা’-র মতো মেগাখ্যাত অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীকে। অপরদিকে শাওনের চরিত্রে দেখা যাবে জি বাংলার জনপ্রিয় মেগা ধারাবাহিক ‘রাধা’ খ্যাত অভিনেত্রী এমিলা সাধুখাঁকে।

মেগার ঘটনা তখন অন্যদিকে মোড় নেয় যখন আর্মি থেকে পাঠানো একটি মিশনে গিয়ে উগ্রপন্থীদের হাতে মারাত্মকভাবে জখম হয় ঝিনুক। সকলেই ধরে নেয় মারা গিয়েছে সে। কিন্তু মারাত্মকভাবে আহত হওয়া ঝিনুককে উদ্ধার করে স্থানীয় জেলা হাসপাতালে ভরতি করে নিকটবর্তী গ্রামের মানুষজন। এহেন জেলা হাসপাতালে ভরতি করে নিকটবর্তী গ্রামের মানুষজন। এহেন জেলা হাসপাতালের ডাক্তার অল্পবয়সি তরুণী ট্যালেন্টেড শাওন। ঝিনুকের ক্ষতবিক্ষত হওয়া মুখটিকে প্লাস্টিক সার্জারির মাধ্যমে নতুন রূপ দেওয়ার পাশাপাশি সে তাকে সুস্থ করে তোলে। কিন্তু জ্ঞান আসার পরে জানা যায় ঝিনুক তার অতীত জীবনের সমস্ত স্মৃতিই হারিয়ে ফেলেছে। ফলে নিজের পরিচয় ও আত্মীয় পরিজন সম্পর্কে কিছুই বলতে পারে না সে।

জাসলিনের সঙ্গে সম্পর্ক নিয়ে কী বললেন অনুপ জালোটার প্রাক্তন স্ত্রী? ]

এমতাবস্থায় ডাক্তার শাওন ঝিনুকের মনের জোর বাড়ানোর পাশাপাশি তাকে নতুন নামও দেয়। আর সেই নামটি হল দিশানী। এখন ঝিনুক থেকে দিশানী হয়ে ওঠার পর সে কি আবার তার স্মৃতিশক্তি ফিরে পায়? খুঁজে পায় নিজের অস্তিত্ব? শাওন আর দিশানীর জীবন কোন খাতে বইবে? উত্তর মিলবে মেগার পরবর্তী পর্বগুলিতে। কালার্স বাংলায় ‘মুখোশের আড়ালে’ দেখা যাচ্ছে সোম থেকে শুক্র প্রতিদিন রাত ৯.৩০ টায়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে