BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রিয়াঙ্কার আগে কাদের সঙ্গে সম্পর্কে ছিলেন নিক?

Published by: Bishakha Pal |    Posted: August 21, 2018 7:37 pm|    Updated: August 21, 2018 7:37 pm

Nick Jonas had affair with these celebrities

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য রোকা হয়েছে নিক জোনাসের। সম্পর্ককে নাম দিয়ে সবেমাত্র দেশে ফিরেছেন তিনি। কিন্তু ইতিমধ্যেই নিকের সম্পর্কের ইতিহাস খুঁজতে শুরু করে দিয়েছে সেই দেশের সমালোচকরা। কিন্তু কেঁচো খুঁড়তে গিয়ে বেরিয়ে এসেছে কেউটে। দেখা গিয়েছে নিকের প্রাক্তন প্রেমিকাদের লিস্টটা বেশ নজরকাড়া। মাইলি সাইরাস থেকে শুরু করে সেলেনা গোমেজের মতো সেলিব্রিটিরা রয়েছেন তালিকায়।

‘দোস্তানা ২’-এ জাহ্নবী? ঠিক হয়ে গিয়েছে হিরোও ]

১) মাইলি সাইরাস

যখন দু’জনেই ডিজনি স্টারস ছিলেন, তখন ডেট করতেন মাইলি সাইরাস ও নিক জোনাস। এমনকী একে অপরের জন্য গানও লিখেছিলেন। সেগুলি প্রকাশ পেয়েছিল তাঁদের অ্যালবামে।

২) সেলেনা গোমেজ

মাইলির সঙ্গে ব্রেক আপের পর সেলেনা গোমেজের সঙ্গে ডেট করতেন নিক। সেলিনাও তখন ডিজনির স্টার। কিন্তু সেই অ্যাফেয়ার বেশিদিন চলেনি।

৩) রিটা ওরা

রিটা ওরার সঙ্গে সম্পর্কের কথা বারবার অস্বীকার করেছেন নিক। রিটাও তাই। কিন্তু তাঁরা যে ডেট করতেন, সর্বজনবিদিত। বলা হয়, জোনাস ব্রাদার্সের ‘হোয়াট ডু আই মিন টু ইউ’ গানটি রিটার কথা মাথায় রেখেই লেখা।

৪) অলিভা কালপো

২০১২-২০১৩ সাল পর্যন্ত প্রাক্তন মিস ইউনিভার্সের সঙ্গে সম্পর্কে ছিলেন নিক জোনাস। কিন্তু তাঁদের রোম্যান্সও বেশিদিন টেকেনি। সম্পর্ক ভেঙে যায়।

৫) কেট হাডসন

নিক জোনাসের এই প্রেমটিও কমদিনই স্থায়ী হয়েছিল। কিন্তু তাই বলে নিককে বাজে ছেলে মানতে নারাজ কেটের মা গোল্ডি হাওয়ান। নিক তার কাছে ‘ভাল ছেলে’।

 

Taken.. With all my heart and soul..

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

এই এতগুলো সম্পর্কের পরই প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে সম্পর্ক জড়ান নিক জোনাস। কিন্তু নিকের একের পর এক সম্পর্ক বিড়ম্বনা এই সম্পর্ক নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে। এই সবে বিয়ে করেছেন তাঁরা। এই সম্পর্ক স্থায়ী হবে তো?   

‘রাজ চেন টানতেই পারত’, কেন একথা বললেন কাজল? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement