BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘সাজিদ বলেছিল, তুমি আত্মহত্যা করবে’, বিস্ফোরক নীহারিকা

Published by: Bishakha Pal |    Posted: November 11, 2018 5:29 pm|    Updated: November 11, 2018 5:31 pm

Niharika opened up about Sajid

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক বিস্ফোরণ ঘটাচ্ছেন নীহারিকা সিং। তিনি যে স্বীকারোক্তি পেশ করেছেন, সেখানে নওয়াজউদ্দিন সিদ্দিকি ও ভূষণ কুমারের সঙ্গে অভিযোগ উঠেছে সাজিদ খানের নামেও। নীহারিকা বলেছেন, সাজিদ তাঁকে বলেছিলেন, ‘তুমি খুব তাড়াতাড়ি আত্মহত্যা করবে।’ নীহারিকা সিং জানিয়েছেন, সাজিদ খানের সঙ্গে একাধিকবার দেখা করেছেন তিনি। কিন্তু এবার সাজিদ যা বলেছিলেন, তা তাঁর চিরকাল মনে থাকবে। নীহারিকার এক বন্ধুর রেস্তরাঁ উদ্বোধনে এসেছিলেন পরিচালক। তাঁর সঙ্গে তাঁর গার্লফেন্ডও ছিলেন। রেস্তরাঁয় সেদিন সাজিদ বলেছিলেন, “এক বছরের মধ্যেই এই জায়গাটি বন্ধ হয়ে যাবে। কথাটা মনে রেখো।” তারপরেই নীহারিকাকে টার্গেট করেছিলেন তিনি। বলেছিলেন, “আর এই যে এ, খুব তাড়াতাড়ি আত্মহত্যা করবে।”

এবার নওয়াজউদ্দিনের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ ]

নীহারিকা বলেছেন, সাজিদের কথা একটাও সত্যি হয়নি। তাঁর বন্ধু চতুর্থ রেস্তরাঁ খুলেছেন। চারটিতেই ভিড় হয়। সেখানে টেবিল পাওয়া বেশ মুশকিলের ব্যাপার। আর তিনি নিজে তো এখন বহাল তবিয়তে রয়েছেন। আত্মহত্যা করেননি।

সাজিদ খান ছাড়া ভূষণ কুমার ও নওয়াজউদ্দিন সিদ্দিকের বিরুদ্ধেও অভিযোগ তুলেছেন প্রাক্তন মিস ইন্ডিয়া নীহারিকা সিং। তিনি বলেছেন, নওয়াজ তাঁকে একবার জাপটে ধরেছিলেন। অনেক চেষ্টা করেও সেই বাঁধন ছাড়াতে পারেননি নীহারিকা। একসময় তিনি প্রায় বাধ্য হয়েই হাল ছেড়ে দেন।নওয়াজ তখন তাঁকে বলেছিলেন, কোনও মিস ইন্ডিয়া বা অভিনেত্রীকে স্ত্রী হিসেবে পাওয়া তাঁর কাছে স্বপ্নের। নীহারিকা বলেছেন, “আমি জানতাম না এই সম্পর্ককে কী নাম দেওয়া যায়। কিন্তু এটা আমার সঙ্গে হয়েছিল।” আর ভূষণ কুমার নীহারিকার কাছে মেসেজ পাঠান, “আমি তোমার ব্যাপারে আরও বেশি জানতে চাই।” কিন্তু তিনি উত্তর দেন, “নিশ্চয়ই। ডবল ডেট করা যাক। আপনি আপনার স্ত্রীকে নিয়ে আসুন, আমি আমার বয়ফ্রেন্ডকে নিয়ে যাব।” এরপর আর তাঁর কাছে কোনও মেসেজ আসেনি।

জানেন, বিয়ের আগে কীভাবে নিজেকে সুস্থ রাখছেন দীপিকা? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে