৭  আশ্বিন  ১৪২৯  রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জন্মদিন এইভাবেই কাটালেন জাহ্নবী

Published by: Sandipta Bhanja |    Posted: March 6, 2019 5:29 pm|    Updated: March 6, 2019 5:29 pm

No-better-place-than-film-set-janhvi-kapoor

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্রীদেবী কন্যা জাহ্নবী আপাতত সপ্তম স্বর্গে। হাতে ‘কারগিল গার্ল’, ‘তখত’, ‘রুহ-আফজা’-র মতো একের পর এক ছবি। বর্তমানে তিনি ব্যস্ত গুঞ্জন সাক্সেনার বায়োপিকের কাজে। বলিপাড়ার উঠতি তারকাদের মধ্যে স্টারকিড হিসেবেও বেশ নামডাক রয়েছে এই কাপুর-কন্যার। তবে আজকের দিনটা জাহ্নবীর কাছে বিশেষ দিন। আজ তাঁর জন্মদিন। ২২-এ পা রাখলেন তিনি। অগণিত ভক্তদের জন্মদিনের শুভেচ্ছা বার্তায় ছেয়ে গিয়েছে তাঁর সোশ্যাল মিডিয়া। দিদি সোনম কাপুর থেকে, দাদা অর্জুন কাপুর সবার চোখের মণি জাহ্নবী।

[গায়ে আগুন লাগিয়ে মঞ্চে অক্ষয়, জোর ধমক স্ত্রী টুইঙ্কলের!]

তা সোনম-অর্জুনের আদরের ‘জানু’র জন্মদিনের প্ল্যান কী জানেন? না কোনও ‘বিগ বার্থডে ব্যাশ’ নয়। বরং, জন্মদিনটা তিনি কাটাচ্ছেন কাশীতেই। দিনকয়েক আগেই লখনউ থেকে ফিরেছেন। যাতে বেনারস যেতে পারেন বিশ্বনাথ দর্শনে। আর ‘কারগিল গার্ল’-এর পরবর্তী শিডিউল সেখানেই। ইতিমধ্যেই জাহ্নবীর জন্মদিনের জন্য কাশীতে গিয়ে পৌঁছেছেন বাবা বনি কাপুর এবং বোন খুশি। পুরোপুরি দেশি অবতারে কেক কাটলেন তিনি। তবে, ছুরি দিয়ে নয়। কাটলেন তরোয়াল দিয়ে। পরনে চিকনকারি চুড়িদার। পাশে বাবা এবং বোন। আরেক ছবিতে জাহ্নবীকে দেখা গিয়েছে বাবা এবং বোনের সঙ্গে নৌকা বিহারে। 

জন্মদিনে মন্দির দশর্ন কেন? নেপথ্যের কারণ ফাঁস করলেন অভিনেত্রী নিজেই। মা শ্রীদেবী নিজের জন্মদিনে প্রত্যেক বছর তিরুপতি দর্শনে যেতেন। তাই জাহ্নবীও এবার চেয়েছিলেন তিরুপতি দর্শন করতে। তবে, ছবির শিডিউল এবং অন্যান্য ব্যস্ততার জন্য তা আর হয়ে ওঠেনি। উঠতি পরিচালক শরণ শর্মার ‘কারগিল গার্ল-এর শুটে ব্যস্ত তিনি। সঙ্গে রয়েছেন সহ-অভিনেতা অঙ্গদ বেদি এবং পঙ্কজ ত্রিপাঠী। কাশীতেই এবারের জন্মদিনটা একদম আলাদাভাবে কাটাচ্ছেন জাহ্নবী।

[টেনিসতারকা সেরেনা উইলিয়ামসের বাবার ভূমিকায় উইল স্মিথ]

আর জন্মদিনে নিজের জন্য স্পেশ্যাল কী বর চাইলেন শ্রীদেবী কন্যা? “পৃথিবীতে আমার সবথেকে প্রিয় জায়গা যদি কিছু থেকে থাকে, তা হল ফিল্ম সেট। ভবিষ্যতে আমি যেন আরও ভাল ভাল ছবিতে অভিনয় করার সুযোগ পাই এবং ভাল কাজ করে মা-বাবার গর্বের কারণ হতে পারি। ব্যস, এটুকুই চাই নিজের জন্য!”– এমনটাই জানিয়েছেন ‘ধড়ক’ অভিনেত্রী।

প্রসঙ্গত, রাজকুমার রাওয়ের পরবর্তী হরর-কমেডি ছবি ‘রুহ-আফজা’য় দেখা যাবে জাহ্নবীকে। শুটিং শুরু হবে চলতি বছরেরই মাঝামাঝি। প্রযোজনা করছেন ‘স্ত্রী’র প্রযোজক দীনেশ বিজন।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Thankful & grateful. For all your love and blessings. For every opportunity. For my family. For my country. Love you all!

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor) on

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে