BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৯  সোমবার ৩০ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

অনেকেই নিজেকে সৎ বলে দাবি করেন, করণকে কটাক্ষ কাজলের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 5, 2017 11:11 am|    Updated: April 5, 2017 11:11 am

Now Karan Johar finds Kajol 'Dishonest'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময় সব দূরত্ব নাকি ঘুচিয়ে দেয়। সাম্প্রতিক বলিউডে অন্তত এই কথা সত্যি নয়। বিশেষ করে করণ জোহর ও কাজলের বন্ধুত্বে। সময় যত যাচ্ছে ‘বেস্টফ্রেন্ড’-এর সঙ্গে ততই দূরত্ব বাড়ছে কাজলের। মন্তব্য-পাল্টা মন্তব্যের ঝড় বয়ে চলেছে। আগুনে ঘৃতাহুতি দিয়েছে কাজলের এক সাম্প্রতিক মন্তব্য। যাতে অভিনেত্রী বলেছেন, সম্প্রতি ইন্ডাস্ট্রিতে ‘নকল সত্যি’র চল হয়েছে। অনেকেই নিজেকে সৎ বলে দাবি করছেন বই কিংবা সিনেমার টিকিট বিক্রি করার জন্য। এতেই বেড়েছে বিতর্কের পারদ।

[উদ্বোধনী অনুষ্ঠানে প্রচুর চমক থাকছে এবারের IPL-এ]

দুই প্রাক্তন বন্ধুর সম্পর্কের এই ভাঙনের নেপথ্যে রয়েছে কাজলের স্বামী অজয় দেবগণের ‘শিবায়’ ছবি। যা মুক্তি পেয়েছে করণের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর সঙ্গে। ছবি মুক্তির আগেই অজয় টুইট করেছিলেন, টাকা দিয়ে নিজের ছবির পক্ষে এবং ‘শিবায়’-এর বিপক্ষে প্রচার করাচ্ছেন করণ। আর এর জন্য ব্যবহার করছেন কামাল আর. খানের মতো সস্তার সমালোচককে। স্বামী ও ২৫ বছরের সবচেয়ে ভাল বন্ধুর মধ্যে স্বামীর পক্ষই বেছে নিয়েছিলেন কাজল।

[জানেন, কীভাবে ১০০ জিবি ফ্রি ডেটা পাবেন জিও-তে?]

কিছুদিন আগেই নিজের আত্মজীবনী ‘অ্যান আনসুইটেবল বয়’-এর প্রচারে এসে করণ বলেন, কাজলের সঙ্গে তাঁর সমস্ত সম্পর্ক শেষ হয়ে গিয়েছে। এই ভাঙা সম্পর্ক আর কোনও দিন জোড়া লাগবে না। এমনকী করণের যমজ সন্তান রুহি ও যশকে দেখতে যেখানে বলিউড তারকাদের ভিড় লেগে রয়েছে, সেখানে কাজলের দেখা নেই। এই বিষয়ে অভিনেত্রীকে প্রশ্ন করা হলে তাঁর উত্তর, এই বিষয়ে এখন চুপ থাকাই সবচেয়ে সঠিক কাজ। সেটাই আমি এখন থেকে করব। আর যখন এই বিষয়ে মতামত দেওয়ার প্রয়োজন হবে তখন সারা বিশ্বই আমার সেই মতামত জানতে পারবে। নিজের প্রাক্তন বান্ধবীর এই মন্তব্যে অবশ্য এখনও কোনও প্রতিক্রিয়া দেননি পরিচালক-প্রযোজক। শোনা যাচ্ছে, এই বিষয়ে তিনিও কাজলের পথই অবলম্বন করতে চলেছেন।

[পড়ুয়াদের আত্মহত্যা রুখতে রাশ টানা হতে পারে কোচিং সেন্টারে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে