২৮ আশ্বিন  ১৪২৬  বুধবার ১৬ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকসভা নির্বাচনের প্রার্থী মনোনীত হওয়ার পর মিমি চক্রবর্তী যে ‘বিবাহ অভিযান’ থেকে সরে দাঁড়িয়েছেন, সে খবর অনেক আগেই পাওয়া গিয়েছে। বিরসা দাশগুপ্তের আসন্ন প্রজেক্ট যে এক্কেবারে তারকা সমাবেশে ভরপুর, তা বলাই বাহুল্য। কারণ, এই ছবির কাস্টিংয়ে রয়েছেন রুদ্রনীল ঘোষ, সোহিনী সরকার, প্রিয়াঙ্কা সরকার, অঙ্কুশ হাজরা, অনির্বাণ ভট্টাচার্যের মতো তাবড় তাবড় টলি সেলেবরা। মাঝখান থেকে সরে গেলেন মিমি। না হলে বহুদিন বাদে যে মেগা তারকা সমাহারে বিরসার রন্ধন চাখা যেত, এ আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। অঙ্কুশের বিপরীতে মিমির অভিনয় করার কথা ছিল। মিমির পরিবর্তে তাঁর জায়গায় কোন অভিনেত্রীকে দেখা যাবে, তা নিয়ে টলিপাড়ায় বেশ ভালই জল্পনা চলছিল। শোনা যাচ্ছে, মিমির জায়গায় নাকি দেখা যাবে নুসরতকে!

[বড়পর্দায় ফের জুটি বাঁধছেন কবীর সুমন ও সৃজিত]

নুসরতও তো লোকসভা নির্বাচনের প্রার্থী, তাহলে? আজ্ঞে না, নুসরত জাহান নয়। আসলে, ‘বিবাহ অভিযান’-এ মিমির পরিবর্তে দেখা যাবে বাংলাদেশি অভিনেত্রী নুসরত ফারিয়াকে। রোম্যান্টিক কমেডি ঘরানার এই ছবির শুটিং শুরু হবে মার্চের শেষ সপ্তাহ থেকে। বিরসার পরিচালনা এহেন মেগা কাস্টের সঙ্গে সঙ্গে এ ছবিতে থাকছে আরেক নয়া চমক। ছবির গল্প, চিত্রনাট্য এবং সংলাপ সবই লেখা অভিনেতা রুদ্রনীলের। যাকে কিনা এই ছবির অন্যতম লিড চরিত্রে দেখা যাবে। প্রযোজনা করছে এসভিএফ সংস্থা। ‘বিবাহ অভিযান’-এর সুরারোপ করছেন জিৎ গঙ্গোপাধ্যায় এবং গান শ্রীজাত বন্দ্যোপাধ্যায়ের লেখা।

[স্পর্শকাতর বলে রাজ্যকে অপমান করা হচ্ছে, কমিশনে নালিশ সুবোধ-অরিন্দমদের]

‘বিবাহ অভিযান’ ছবির গল্প আপাদমস্তক বাঙালিয়ানায় মোড়া। দুই প্রিয় বন্ধুর গল্প। একজন বয়সে একটু বড়, তার সম্বন্ধ করে বিয়ে হয়েছে। শ্যামবর্ণ সেই সঙ্গে খর্বকায় বলে একটু বেশি সময়ও লেগেছে তার বিয়ে হতে। এই চরিত্রে অভিনয় করছেন রুদ্রনীল। আর বন্ধুর ভূমিকায় রয়েছেন অঙ্কুশ। সে আবার ভবানীপুরের ফরসা, গোবেচারা যুবক। এককথায় সরল, আদ্যপান্ত বাঙালি, পাড়ায় যার সুবোধ বালক হিসেবে নামডাক। তাঁর সঙ্গে প্রেম হয় এক ডাকাবুকো, ঠোঁটকাটা মেয়ের। আরও একজন রয়েছেন ছবিতে। সেই চরিত্রে অভিনয় করছেন অনির্বাণ। জানা গিয়েছে, এই তিনজনের মধ্যে দু’জন স্বামী দিনরাত বউয়ের কাছ থেকে পালাতে চায়। আরেকজন বউকে সবসময় কাছে পেতে চায়। পরতে পরতে কমেডি এবং রোম্যান্সের মোড়কে এভাবেই এগিয়েছে ‘বিবাহ অভিযান’-এর গল্প। কেমন হবে পরিচালক বিরসার সেই অভিযান, তা জানার জন্য অপেক্ষা করতে হবে ছবির মুক্তি পর্যন্ত।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং