১৪  আশ্বিন  ১৪২৯  রবিবার ২ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আচমকা নিজেদের নাম পালটে ফেললেন টলিপাড়ার অভিনেত্রীরা, ব্যাপারটা কী?

Published by: Suparna Majumder |    Posted: July 26, 2018 4:09 pm|    Updated: July 26, 2018 4:09 pm

Nusrat, Mimi, Priyanka, Jaya change name for ‘Crisscross’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আচমকা যেন নাম বদলের হিড়িক পড়েছে স্টুডিও পাড়ায়। একের পর এক নাম বদলে ফেলছেন টলিউডের নায়িকারা। নিজের নাম বদলে ফেলেছেন নুসরত। হ্যাঁ, ঠিকই শুনছেন। টুইটারে এ কীর্তি করেছেন নায়িকা। তাঁর দেখাদেখি আবার নাম পরিবর্তন করে ফেলেছেন মিমি চক্রবর্তী। বাদ যাননি প্রিয়াঙ্কা সরকারও। এমনকী, জয়া আহসান পর্যন্ত এই নাম বদলের খেলায় শামিল হয়েছেন। আর এই সমস্ত কিছুর জন্য দায়ী পরিচালক বিরসা দাশগুপ্ত। তাঁর ‘ক্রিসক্রস’-এর ঠেলায় এই নাম পরিবর্তনের পালা চলছে। বিশ্বাস না হয় নিজের চোখেই দেখে নিন।

[ধূমপানের ছবি ভাইরাল, নেটদুনিয়ায় ট্রোলড পাক অভিনেত্রী সাবা কামার]

উচ্চাকাঙ্খী মেহের (নুসরত জাহান)। তবে জীবনের লক্ষ্য পূরণের তাগিদে পরিশ্রম করতেও দ্বিধা নেই তার। পরিবারের একমাত্র রোজগেরে সদস্য। অথচ বুকের ভিতর লুকিয়ে অন্য স্বপ্ন। সে স্বপ্ন কি পূরণ হবে? আটপৌরে রূপাও (সোহিনী সরকার) স্বপ্ন দেখে। তার মনে স্বপ্নগুলি আঁকিবুকি কাটে। জীবনের একটা ছবি কিছুতেই সম্পূর্ণ করতে পারছে না সুজি (প্রিয়াঙ্কা সরকার)। স্বপ্নের সৃষ্টি কবে পূর্ণতা পাবে, জানে না সে। কিন্তু আশা কি ছাড়া যায়? স্বাধীনচেতা ইরা (মিমি চক্রবর্তী)। কিন্তু আবেগের মূল্য বোঝে সে। জানে পরিশ্রমের গুরুত্ব। অন্যদিকে আবার একা থাকাটা মিস সেনের (জয়া আহসান) চয়েস। জেদ করেই বেছে নিয়েছেন এই একাকীত্ব। এই পাঁচ মহিলার পাঁচ গল্প নিয়েই তৈরি বিরসার ‘ক্রিসক্রস’। মুক্তি পাবে ১০ আগস্ট। সেই ছবির খাতিরেই এই কাণ্ড ঘটিয়েছেন নায়িকারা। পালটে ফেলেছেন নিজেদের নাম।

নুসরত, প্রিয়াঙ্কা, মিমি, জয়া প্রত্যেকে নিজেদের টুইটার প্রোফাইলের নাম পালটে ফেলেছেন। ব্যতিক্রম কেবল সোহিনী। তিনি হলেই যেন ষোলো কলা পূর্ণ হতো। তবে প্রচারের এই উপায় কিন্তু মন্দ নয়। বরং এতে যেন বিরসার ছবির চরিত্রগুলি নিয়ে উৎসাহ আরও বেড়ে গিয়েছে।

[নওয়াজকে ডিরেক্ট করাটা খুব চ্যালেঞ্জিং, কেন একথা তন্নিষ্ঠার মুখে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে