BREAKING NEWS

৩২ আষাঢ়  ১৪২৭  বৃহস্পতিবার ১৬ জুলাই ২০২০ 

Advertisement

বসন্তেই ‘অক্টোবর’ নিয়ে হাজির হচ্ছেন সুজিত সরকার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 14, 2018 6:32 pm|    Updated: February 14, 2018 6:38 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভ্যালেন্টাইনস ডে-তে নিজের দর্শকদের একটি অনবদ্য উপহার দিলেন পরিচালক সুজিত সরকার এবং অভিনেতা বরুণ ধাওয়ান। অনেদিন ধরেই চলছিল তাঁদের পরবর্তী ছবি ‘অক্টোবর’-এর কাজ। মাঝেমধ্যেই সোশ্যাল সাইটের মাধ্যমে ছবির নানা খবরও উঠে আসছিল সকলের সামনে। এমনকি সুজিত সরকারের এই ছবি দিয়ে বলিউডে ডেবিউ করতে চলেছেন অভিনেত্রী বর্নিতা সাধু, সেই খবরও উড়ে বেড়াচ্ছিল বলি দুনিয়ার হাওয়ায়। কিন্তু এবার সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে পরিচালক জানিয়ে দিলেন তাঁর পরবর্তী ছবি ‘অক্টোবর’-এর মুক্তির দিন। আর এর সঙ্গে সঙ্গে ভ্যালেন্টাইনস ডে-র উপহার স্বরূপ প্রকাশ করলেন ছবির প্রথম টিজার।

বাঙালি পরিচালক সুজিত সরকার বরাবরই আমাদের উপহার দেন এমন সব ছবি যেখানে বাঙালিয়ানা আর ভালবাসার গল্প মিলেমিশে একাকার হয়ে গিয়েছে। কিন্তু এবারে ছবির টিজারে একদম ভিন্ন স্বাদের ছবি এঁকেছেন পরিচালক। এ যেন দেশ কালের গণ্ডি পেরিয়ে এক অন্যরকম প্রেমের গল্প। যেখানে কথা নেই, আছে শুধু করুণ সুরে বেজে যাওয়া বাঁশির শব্দ। আর আছে আলো ছায়ার খেলা। এই ছবিতে রয়েছে আরও একজন বাঙালির ছোঁয়া। চিত্র পরিচালক অভিক মুখোপাধ্যায়ের ক্যামেরার কারুকাজে এই ছোট্ট টিজারটি যেন হয়ে উঠেছে একটি আস্ত ভালবাসার কবিতা।

সেই টিজার বরুণ নিজেও তাঁর টুইটার অ্যাকাউন্টে পোস্ট করে লিখেছেন, ‘এটি এমন একটা ছবি যেটা আমার হৃদয়ের ভীষণ কাছের।’

[স্পেশ্যাল জাদু নিয়ে এবার হলিউডের নায়ক দক্ষিণের সুপারহিরো ধনুশ]

ছবিটি নিয়ে পরিচালক নিজেও বলেছেন, ‘আমি অনেকদিন ধরেই চাইছিলাম এমন একটা সিনেমা বানাবো যেখানে প্রেমের সম্পর্কটা কবিতার মতোই সহজ সরল হবে। অবশেষে আমার মনে হয় আমি সেরকমই একটা ছবি আপনাদেরকে উপহার দিতে সক্ষম হব।’

[টলিপাড়া থেকে বলিউড, ভ্যালেন্টাইনস ডে-তে প্রেম জাগ্রত দ্বারে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement