BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নায়ক না জঙ্গি? রহস্য-রোমাঞ্চ নিয়ে হাজির ‘কবীর’-এর টিজার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 4, 2018 1:53 pm|    Updated: March 4, 2018 1:53 pm

Official teaser of Dev starrer Kabir is out now

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছবির পোস্টার প্রকাশ হওয়ার পর থেকেই সিনেপ্রেমীদের কৌতূহল বেড়েছে। ‘কবীর’ ছবিতে কোন রূপে ধরা দেবেন সুপারস্টার দেব? তা জানতে মুখিয়ে রয়েছেন তাঁর অগণিত ভক্ত। সে প্রশ্নের উত্তর পুরোপুরি না মিললেও অনেকটাই পরিষ্কার হল। মুক্তি পেল ‘কবীর’-এর টিজার।

দেব নতুন বছরেই ভক্তদের উপহার দিয়েছিলেন ‘কবীর’-এর স্নিক-পিক। শান্তিরও মূল্য রয়েছে। এই আপ্তবাক্যটি দিয়েই শুরু হয়েছিল দেবের নতুন ছবির এই ঝলক। তারপর নজর কেড়েছিল ছবির মোশন পোস্টার। এবার প্রকাশ্যে এল পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ের ছবির টিজার। ঝাঁ চকচকে পিকচারাইজেশন ও দুর্দান্ত ব্যাকগ্রাউন্ড স্কোর নিঃসন্দেহে দর্শকদের দৃষ্টি আকর্ষণ করবে। তার উপর দেব ধরা দিলেন এক্কেবারে অন্য অবতারে। তবে তিনি নায়ক না খলনায়ক, সে ধন্দ রেখেই দিয়েছেন পরিচালক।

[রোজ শুটিংয়ে উর্বশীর খাবারের বিল ৫ হাজার টাকা, বিরক্ত প্রযোজক]

সত্য ঘটনা অবলম্বনে তৈরি ছবির প্রেক্ষাপট। বর্তমানে আলোচনার শীর্ষে থাকা জঙ্গি হামলাই ছবির মূল বিষয়বস্ত। চোখের সামনে ভাসিয়ে তোলা হয়েছে মুম্বই বিস্ফোরণের ছবি। শোনা যাচ্ছে, আন্ডারকভার অফিসার হিসেবে দেখা যাবে নায়ককে। সঙ্গে রয়েছেন রুক্মিণীও। পুলিশ অফিসারের চরিত্রে রয়েছেন প্রিয়াঙ্কা সরকার। তবে সদ্য মুক্তি পাওয়া টিজারে শুধু দেব ও রুক্মিণীকেই দেখা গেল। ট্রেনের সিকোয়েন্সটিতেও রয়েছে অসাধারণ ক্যামেরার কাজ। বলিউড ছবিকেও যেন টেক্কা দিচ্ছে দেবের হোম প্রোডাকশনের এই ছবি। ‘আমাজন অভিযান’-এর সহজ-সরল শংকরের চরিত্র থেকে বেরিয়ে এসে রাফ অ্যান্ড টাফ লুকে আবির্ভাব ঘটেছে দেবের। ছবিতে সংগীত পরিচালনা করেছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। এ ছবির পরতে পরতে রয়েছে রহস্য। যে রহস্য ভেদ হবে চলতি বছরের ১৩ এপ্রিল। তবে ইতিমধ্যেই ছবির টিজার মন কেড়েছে দর্শকদের।

[‘আমি ও খুশি মা হারিয়েছি, কিন্তু বাবা নিজের ‘জান’ হারিয়েছেন’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে