BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

নতুন রহস্যের জট খুলতে ‘আসছে আবার শবর’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 26, 2017 4:52 am|    Updated: August 9, 2021 5:39 pm

Official trailer of ‘Asche Abar Shabor' released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নৃশংসভাবে খুন হয়েছেন তরুণী। শরীরে মিলেছে ধর্ষণের প্রমাণ। সঙ্গে পাওয়া গিয়েছে একটি গোলাপি সাইকেল। কিন্তু কাকতালীয়ভাবে ঘটনার সঙ্গে মহানগরের এক খুনের হুবহু মিল। চন্দননগরের এক শিল্পপতির একমাত্র কন্যার এমন নারকীয় হত্যাকাণ্ড টনক নড়িয়ে দিয়েছে কলকাতা পুলিশের। ফের ডাক পড়েছে লালবাজারের অপরাধদমন শাখার অ্যাসিস্ট্যান্ট কমিশনার শবর দাশগুপ্তর। রহস্যের জট খুলতে ‘আসছে আবার শবর’। খবর আগেই ছিল। প্রকাশ্যে এসেছিল ছবির পোস্টার। এবার সামনে এল ছবির ট্রেলার।

[বলিউডে আবার বিয়ের ফুল ফুটল! বিয়েটা কি সেরেই ফেললেন এই নায়িকা?]

দর্শকরা বরাবরই পছন্দ করেছেন শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের সৃষ্ট এ কাহিনি। ‘এবার শবর’, ‘ঈগলের চোখ’ – পরিচালক অরিন্দম শীলের আগের দুই ছবিই বক্স অফিসে সসম্মানে উতরে গিয়েছে। আগস্ট মাসেই পরিচালক জানিয়েছিলেন লালবাজারের দুঁদে অফিসার শবর দাশগুপ্তকে ফের পর্দায় হাজির করবেন তিনি। সেই মতো শুরু হয় কাজ। এবার কাহিনির ভিত্তি ‘প্রজাপতির মৃত্যু ও পুনর্জন্ম’। মুখ্য ভূমিকায় শাশ্বত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী তো রয়েছেই পাশাপাশি দেখা যাবে ললিতা চট্টোপাধ্যায়, দর্শনা বণিক, মীর আফসার আলি, ইন্দ্রনীল সেনগুপ্ত, অনিন্দ্য চট্টোপাধ্যায়, অঞ্জনা বসুর মতো অভিনেতাদের।

[প্রথম তিনদিনেই ১০০ কোটির ক্লাবে ‘টাইগার জিন্দা হ্যায়’]

এবারও রহস্যের বাঁধন বেশ ভালই বেঁধেছেন পরিচালক অরিন্দম শীল। শুট হয়েছে লখনউতেও। শবর হিসেবে চরিত্রের কাঠিন্য বজায় রেখেছেন শাশ্বত। চোয়াল শক্ত করে রহস্যের কিনারা করতে লেগে পড়েছেন তিনি। সঙ্গী হিসেবে নজর কেড়েছেন গৌরবও। বিয়ের পর এটাই সম্ভবত হতে চলেছে গৌরবের প্রথম ছবি। ইতিমধ্যেই দর্শকদের মধ্যে সাড়া ফেলেছে মিনিট দু’য়েকের এই ঝলক। পরিচালকের প্রশংসায় পঞ্চমুখ প্রসেনজিৎ, অঞ্জন দত্ত, সৃজিত মুখোপাধ্যায়রাও।

[তারকাদের ক্রিসমাস সেলিব্রেশন, দেখুন নানা রঙের মুহূর্ত]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে