BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বর্তমান প্রজন্মের মনের কথা বলতে আসছে ‘জেনারেশন আমি’

Published by: Sayani Sen |    Posted: October 28, 2018 5:47 pm|    Updated: October 28, 2018 5:47 pm

Official trailer release of 'Generation Aami'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তি পেল ‘জেনারেশন আমি’ সিনেমার ট্রেলার। বর্তমান প্রজন্মের এক কিশোরের বেড়ে ওঠা এবং তার কেরিয়ার নিয়ে বাবা-মার চিন্তাভাবনা নিয়েই তৈরি হচ্ছে এই সিনেমা৷ মৈনাকের পরিচালিত এই সিনেমাটি মুক্তি পাবে আগামী ২৩ নভেম্বর৷ ইতিমধ্যেই সিনেমার ট্রেলার মন ছুঁয়েছে দর্শকদের৷

[সাধারণ সৈনিক থেকে পার্বত্য যোদ্ধা হয়ে ওঠার গল্প এবার ছোটপর্দায়]

বাবা-মা এবং সন্তানদের মধ্যে যে চিরকালীন ভুল বোঝাবুঝি এবং তা ঘিরে দূরত্ব জন্মায় তাই নিয়েই তৈরি হয়েছে ‘জেনারেশন আমি’। একজন স্কুল পড়ুয়া কিশোরের বয়ঃসন্ধিকালীন সময়ের স্বপ্ন এবং তা বুঝতে না পেরে বাবা মায়ের নিজের ইচ্ছেকে চাপিয়ে দেওয়ার প্রবণতা-এই দ্বন্দ্ব ঘিরেই আবর্তিত হয়েছে সিনেমাটি।

ট্রেলারে দেখা যায় ঋতব্রতের বাবা ও মা চান ছেলে আইআইটি-তে চান্স পাক, আর সে চায় গান লিখে জীবনে প্রতিষ্ঠা পেতে। তার এই স্বপ্নকে হাস্যকর মনে করে উড়িয়ে দেয় তার বাবা। একটা সময়ে বাবা আর ছেলের মধ্যে নিয়ে সংঘাত এত চরমে পৌঁছয় বাবা রেগে তাকে বাড়ি ছেড়ে চলে যেতে বলেন। দিদি কিন্তু ভাইকে বলে জীবন একটাই, তাই নিজের মতো করে স্বপ্ন দেখতে। আর সেই স্বপ্নকে আঁকড়েই বাঁচতে। দুই ছেলেমেয়েই বাবা মায়ের থেকে দূরে চলে যায়। ছবিতে কিশোর বয়সের প্রেমের কথাও রয়েছে। টিউশনে সমবয়সী বান্ধবীর প্রতি ঋতব্রতের ক্রাশ ঘিরে বেশ কিছু রোম্যান্টিক মুহূর্ত দর্শক দেখতে পাবেন বলেই আশা করা যায়।

[মীর-শ্রীলেখার ছবি বানাবেন ‘মীরাক্কেল’-এর তিন প্রতিযোগী]

ঋতব্রত মুখোপাধ্যায় অভিনয় করেছে কিশোরের চরিত্রে৷ বাবা শান্তিলাল মুখোপাধ্যায় সিনেমাতেও তার বাবার ভূমিকায় অভিনয় করছেন। মায়ের ভূমিকায় রয়েছেন অপরাজিতা আঢ্য। পরিচালনায় মৈনাক ভৌমিক। প্রযোজনায় এসভিএফ। অভিনয়ে রয়েছেন সৌরসেনী মিত্র, ‌লিলি চক্রবর্তী, অগ্নিভ মুখোপাধ্যায়, নন্দিনী চট্টোপাধ্যায়, ইন্দ্রজিৎ দেব, দীপ্তরূপ বসু, শমিতা সাহা, অরিত্র সেনগুপ্ত, অভিরূপ চক্রবর্তী, পূষণ দাশগুপ্ত, অনুষা বিশ্বনাথন, রিমিতা রায়চৌধুরী, রাজদীপ ঘোষ, রুণা রায়চৌধুরী ও অন্যরা। সিনেমাটিতে সুরকার হিসাবে কাজ করেছেন অরিন্দম চট্টোপাধ্যায়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে