BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

পালটে যাচ্ছে মুন্না ভাইয়ের ‘সার্কিট’! কাকে দেখা যাবে?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 20, 2018 9:04 pm|    Updated: July 20, 2018 9:04 pm

OMG! Ranbir Kapoor to play circuit in Munna Bhai 3!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সঞ্জয় দত্তের জীবন রণবীরের জীবনের সবচেয়ে সফল ছবি হয়ে উঠেছে। ইতিমধ্যেই তিনশো কোটির ক্লাবে জায়গা করে নিয়েছে পরিচালক রাজকুমার হিরানির ‘সঞ্জু’। প্রযোজক বিধুবিনোদ চোপড়ার এ চরিত্রের জন্য পছন্দ ছিল রণবীর সিং। কিন্তু রাজকুমারের জেদ ছিল এ চরিত্র যদি কেউ করেন, তা রণবীর কাপুরই করবেন। ফল মিলেছে হাতেনাতে।

 

[ফের স্টুডিওপাড়ায় দুর্ঘটনা, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু টেকনিশিয়ানের]

ছবির এমন সাফল্যের পর অতি বড় সমালোচকও রণবীরের কাজের তারিফ না করে পারেননি। সাফল্য সম্পর্ককে আরও মজবুত করে দেয়। রণবীর-রাজকুমারের বন্ধুত্বের ক্ষেত্রেও তাই হয়েছে। বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে নানা গুঞ্জন। কিছুদিন আগেই শোনা গিয়েছিল, রণবীরের সঙ্গে অন্তত পাঁচটি সিনেমার চুক্তি করছেন রাজকুমার হিরানি। এবার শোনা যাচ্ছে নয়া কাহিনি। রাজকুমারের মুন্না ভাই সিরিজের সঙ্গে এবার যুক্ত হতে চলেছেন রণবীর। পালটে যাচ্ছে মুন্না ভাইয়ের সার্কিট। আরশাদ ওয়ারসির অভিনীত এই জনপ্রিয় চরিত্রে এবার দেখা যাবে জুনিয়র কাপুরকে।

[বড়পর্দায় ফের একসঙ্গে অজয় ও সইফ, ছবির নাম জানেন?]

হ্যাঁ, সূত্রের খবর মানলে ‘মুন্না ভাই থ্রি’-তে সঞ্জয় দত্তের শাগরেদ হিসেবে দেখা যাবে রণবীর কাপুরকে। ‘সঞ্জু’ ছবিতে একটি গানের জন্য স্ক্রিনস্পেস শেয়ার করেছিলেন সঞ্জয়-রণবীর।  ছবির শেষে দেখানো হয়েছিল গানটি। তাতে দু’জনকে জুটি হিসেবে নাকি বেশ মনে ধরে গিয়েছে পরিচালক রাজকুমার হিরানির। তাই এবার মুন্না ভাইয়ের সঙ্গী হিসেবে রণবীরকেই চান তিনি। তবে এ খবরে সিনেপ্রেমীদের একাংশ বেশ ক্ষুব্ধ। কারণ প্রথম থেকেই সার্কিটের চরিত্রে আরশাদ বেশ জনপ্রিয়। অভিনয়েও তুখোড় তিনি। এমন একটি চরিত্রে রণবীর কাপুর কি পারবেন আরশাদের স্মৃতি ভুলিয়ে দিতে? এই প্রশ্নই তুলেছেন অনেকে।

[কতটা বেপরোয়া হতে পারল ইশান-জাহ্নবীর ‘ধড়ক’?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে