BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বলিউডের তারকাদের অজানা বন্ধুতার কাহিনি, দেখুন ছবি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 6, 2017 5:51 am|    Updated: August 6, 2017 5:51 am

On this Friendship Day Here is the lesser known friendship of bollywood celebs

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনস্ক্রিন থেকে অফস্ক্রিন বলিউডে যত তাড়াতাড়ি বন্ধুত্ব তৈরি হয়, এক লহমায় তা ভেঙেও যায়, কখনও বন্ধুত্বর মাঝে চলে আসে প্রেম তো কখনও কেরিয়ার। কিন্তু তার মাঝেও রয়েছে বেশ কিছু বন্ধুত্বের গল্প। কিছু বন্ধুতা প্রায়ই নজরে আসে সাধারণ মানুষের, কেউ কেউ আবার নিজেদের বন্ধুত্ব প্রকাশ করতে চান না জনসমক্ষে, কারণ বন্ধুত্বে ভাঙন ধরানোর লোকেরও অভাব নেই টিনসেল টাউনে।

[বিশ্বখ্যাত ব়্যাপারের সঙ্গে ভিডিওয় চমকে দিলেন কুমারডুবির মেয়ে পূজা]

‘শোলে’ থেকে শুরু করে হালফিলের ‘টিউবলাইট’। বলিউডের নানা ছবিতে উঠে এসেছে নানা ধরনের বন্ধুতার গল্পা। কিন্তু বিটাউনে অফস্ক্রিন যাঁদের বন্ধুত্বের গল্প থাকে শিরোনামে, তাঁরা হলেন বলিউডের দুই খান- শাহরুখ ও সলমন। তাঁদের ঝগড়ায় প্রায় দুভাগে ভাগ হয়ে গিয়েছিল বলিউড। এখন অবশ্য হাওয়া বদলেছে, বিটাউনের আনাচে কানাচে এখন তাঁদের বন্ধুত্বের কিসসা। তবে সলমনের প্রিয় বন্ধুর তালিকায় রয়েছেন সঞ্জয় দত্তও। সঞ্জু আর সল্লুর বন্ধুত্বও বেশ পুরনো। তেমনই শাহরুখের সলমন বাদেও রয়েছে আরও দুজন বেস্ট ফ্রেন্ড, কাজল ও করণ জোহর। এইরকমই বেশ কিছু বন্ধুত্ব ছড়িয়ে রয়েছে ইন্ডাস্ট্রিতে। এই যেমন করিনা কাপুর খান ও অমৃতা রাও। বিদেশে ঘুরতে যাওয়া থেকে শুরু করে পার্টি কিংবা নাইট আউট, সবেতেই একসঙ্গে দেখা মেলে তাঁদের। তবে শুধু অমৃতা নয়, করিনার আরেক প্রিয় বন্ধু করণ জোহর।

SRK-Salman

shahrukh-kajol

sanjay-salman-1464282966-1501929952

[গোয়ার সরকারি বাস থেকে খুলে ফেলা হবে সানির বিজ্ঞাপন]

তবে এই সব গল্পই জানা। কিন্তু কিছু তারকা রয়েছেন যাঁরা নিজেদের বন্ধুত্ব খুব একটা জাহির করেন না জনসমক্ষে।

ঐশ্বর্য রাই বচ্চন ও প্রীতি জিন্টা- দীর্ঘ কয়েকবছরের বন্ধুত্ব এই দুই অভিনেত্রীর। কিন্তু খুব একটা একসঙ্গে দেখা মেলে না তাঁদের। তার অবশ্য অন্যতম কারণ দুজনের ব্যস্ততা।

Aish-Preity

প্রিয়াঙ্কা চোপড়া ও ক্যাটরিনা কাইফ- বলিউডে সেরার তালিকায় দুজনের টক্কর লেগেই থাকে। কিন্তু সেই টক্কর কখনই প্রভাব ফেলেনি ব্যক্তিগত জীবনে। অফস্ক্রিন তাঁদের বন্ধুত্ব জমজমাট।

pri-kat

সোনম কাপুর ও জ্যাকলিন ফার্নান্ডেজ-  দুজন নায়িকা কখনওই ভাল বন্ধু হতে পারে না, এই মিথকে অবশ্য মিথ্যা প্রমাণ করেছেন এই জুটি। অ্যাওয়ার্ড সেরেমনি থেকে শুরু করে পার্টি সবেতেই একসঙ্গে উপস্থিত এই বেস্ট ফ্রেন্ড জুটি।

sonam-and-jacqueline-1501930779

রণবীর কাপুর ও অর্জুন কাপুর- রণবীর কাপুরের প্রিয় বন্ধুর তালিকাটা বেশ দীর্ঘ। একদিকে পরিচালক অয়ন মুখোপাধ্যায় রয়েছেন অন্যদিকে রয়েছেন তাঁর প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোণ, রয়েছেন অনুষ্কা শর্মাও। কিন্তু তাঁর আরেক প্রিয় বন্ধু যাঁর কথা সচরাচর শোনা যায় না তিনি হলেন অর্জুন কাপুর।

04-1475578107-untitled1

দীপিকা পাড়ুকোন ও সাহানা গোস্বামী- বলিউডের আরেক অফ বিট বন্ধু দীপিকা পাড়ুকোন ও সাহানা গোস্বামী। দুই অভিনেত্রীর অভিনয়ের ঘরানা একেবারেই আলাদা কিন্তু তাঁরা একে অপরের বেস্ট ফ্রেন্ড।

deepika-padukone-rare-unseen-pictures_13601349182

অজয় দেবগণ ও রোহিত শর্মা- অভিনেতা পরিচালকের এই জুটি অনস্ক্রিন যেমন সুপারহিট ও তেমনই অফস্ক্রিনও তাঁদের কেমিস্ট্রি জমজমাট।

ajay-and-rohit-1501929952

[OMG! শুটিংয়ের মাঝেই ফ্লোরে ঢুকে পড়ল চিতা, তারপর…]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে