BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

টাকার জন্য ছবি করি, বিস্ফোরক স্বীকারোক্তি রাধিকার

Published by: Bishakha Pal |    Posted: September 6, 2018 3:26 pm|    Updated: September 6, 2018 3:26 pm

Only money matters, says Radhika Apte

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি এমনই এক অভিনেত্রী যিনি অন্য ধারার ছবির পাশাপাশি কমার্শিয়াল সিনেমাতেও সফল। তাঁর অভিনয় প্রতিভা নিয়ে প্রশ্ন তোলার কোনও অবকাশ নেই। একইভাবে তাঁর সাহসও প্রশ্নাতীত। ক্যামেরার সামনে নগ্ন হতে তাঁর কোনও দ্বিধা নেই।  তিনি রাধিকা আপ্টে। দুঃসাহসী এই অভিনেত্রী সম্প্রতি এক বিতর্কিত মন্তব্য করেছেন। জানিয়েছেন, তাঁর কাছে টাকাই শেষ কথা। আর কিছু নয়। জনপ্রিয়তার তাঁর কাছে একেবারেই আকাঙ্খিত নয়। টাকার জন্যই তিনি ছবি সই করেন।

নিজের অভিনয়ের জন্য বরাবরই প্রশংসিত হন রাধিকা আপ্টে। অভিনয়ের জন্যই দেশ বিদেশে খ্যাতি তাঁর। অথচ এই খ্যাতিই পছন্দ নয় রাধিকার। সম্প্রতি তিনি বলেছেন, “আমি খ্যাতির পিছনে দৌড়ই না। জনপ্রিয়তা চাই না। আমার কাজ যে প্রশংসিত হয়, তা উপভোগ করি। কিন্তু এর কোনও ট্র্যাক আমার কাছে নেই। সত্যি কথা বলতে এগুলো আমাকে যথেষ্ট অস্বস্তিতে ফেলে দেয়। আমি বুঝতেই পারি না কী হচ্ছে। আমি বিখ্যাত হতে চাই না। শুধু কাজ করতে চাই।”

নাগাল্যান্ডের বন্যাত্রাণে ১.২৫ কোটি টাকার সাহায্য সুশান্তের ]

তাহলে কি শুধু টাকার জন্য কাজ করেন রাধিকা? তাঁর সপাট জবাব, “অবশ্যই। আমি ছবি সই করি টাকার জন্যই। কারণ কখনও খাওয়ার জন্য টাকা দরকার। লাইফস্টাইল ধরে রাখার জন্য কাজের দরকার। শুধু অভিনেতারা নয়, আমার মনে হয় সবাই তাই করে। এই পৃথিবীতে এমন কোনও চাকরি নেই যা ১০০ শতাংশ সন্তুষ্টি দিতে পারে। কাজের কিছু অংশ অবশ্যই টাকার জন্য করা হয়।”

টাকার ক্ষমতার কথা একবাক্যে স্বীকার করে নিয়েছেন রাধিকা। তবে এও বলেছেন তার জন্য চাই কঠোর পরিশ্রম। বলেছেন, রুপোর চামচ মুখে দিয়ে জন্মালেও পরিশ্রম করতে হবে। নাহলে সাফল্য আসবে না। ভাল পারফর্ম্যান্সের জন্য অবশ্যই নিজের সেরাটা দিতে হবে। তবেই সাফল্য আসবে। বলেছেন রাধিকা।

ফের বাবা হলেন শাহিদ, পুত্রসন্তানের জন্ম দিলেন মীরা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে