BREAKING NEWS

১৯ আষাঢ়  ১৪২৭  সোমবার ৬ জুলাই ২০২০ 

Advertisement

ভ্যালেন্টাইনস ডে-তে ‘পাঁচফোড়ন’-এর স্বাদ পাবে বাঙালি

Published by: Bishakha Pal |    Posted: February 12, 2019 9:14 pm|    Updated: February 13, 2019 9:26 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবারের ভ্যালেন্টাইনস ডে-তে প্রেমের এক নতুন স্বাদ দিতে আসছে ‘পাঁচফোড়ন’। হইচইয়ের নতুন ওয়েব সিরিজ। ১৪ ফেব্রুয়ারি প্রেমের পঞ্চকৌণিক দিক চেনাবে নতুন এই ওয়েব সিরিজ ‘পাঁচফোড়ন’।

পাঁচটি গল্প, পাঁচজন পরিচালক, পাঁচরকম অনুভূতি আর পাঁচটি ভিন্ন স্বাদের প্রেম। এসব নিয়েই তৈরি হয়েছে ‘পাঁচফোড়ন’। তবে পাঁচটি গল্প নিয়ে আলাদা আলাদাভাবে কিছু দেখানো হয়নি ট্রেলারে। সব গল্প থেকেই কিছু কিছু অংশ কেটে বানানো হয়েছে এটি। তবে ট্রেলারের মূল বক্তব্য একটাই। প্রেম। ‘পাঁচফোড়ন’-এর এই পাঁচজন পরিচালক হলেন সুমন মুখোপাধ্যায়, অভিষেক সাহা, অর্ক গঙ্গোপাধ্যায়, দীপঙ্কর দীপন ও তৌকির আহমেদ। এঁদের মধ্যে শেষের দু’জন বাংলাদেশি পরিচালক। সিরিজেও অনেক বাংলাদেশি অভিনেতা ও অভিনেত্রী অভিনয় করেছেন। যেমন- জয়া আহসান, মাসুমা রহমান নাবিলা, জাকিয়া বারি মম, সিয়াম আহমেদ, রওনক হাসান ও আবুল হায়াত। এছাড়া রয়েছেন অনির্বাণ ভট্টাচার্য, ঋদ্ধি সেন, রাজনন্দিনী পাল, বিক্রম চট্টোপাধ্যায়, অনির্বাণ চক্রবর্তীর মতো অভিনেতা অভিনেত্রীরাও।

কী করে বলবেন ‘আই লাভ ইউ’? রইল পাঁচ টিপস ]

জয়া আহসান যে গল্পটিতে অভিনয় করেছেন, তার নাম ‘প্রেম ছাড়ানোর সহজ উপায়’। পরিচালনা করেছেন সুমন মুখোপাধ্যায়। এখানে জয়ার বিপরীতে রয়েছেন অনির্বাণ ভট্টাচার্য। বিক্রম  চট্টোপাধ্যায় রয়েছেন একটি গুরুত্বপূর্ণ চরিত্রে। মাসুমা রহমান ও সিয়াম আহমেদ অভিনয় করেছেন ‘লিলিথ’ গল্পে। এর পরিচালক দীপঙ্কর দীপন। তৌকির আহমেদের ছবির নাম ‘বিরহ উত্তর’। এখানে অভিনয় করেছেন জাকিয়া বারি মম, রওনক হাসান ও আবুল হায়াত। ঋদ্ধি সেন ও রাজনন্দিনী পাল অভিনয় করেছেন ‘একটি পাতি প্রেমের গল্প’ ছবিতে। এটি পরিচালনা করেছেন অভিষেক সাহা। অর্ক গঙ্গেপাধ্যায় পরিচালিত ছবির নাম ‘ফড়িংয়ের বউ’। এখানে অভিনয় করেছেন দেবপর্ণা চক্রবর্তী, রোহিত সামন্ত ও কৃতিকা চক্রবর্তী।

প্রতিশোধের কৌশল শেখাতে আসছে সৃজিতের নতুন ক্রাইম থ্রিলার ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement