BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘প্যাডম্যান’-এর কাহিনি বলতে অক্সফোর্ডে যাচ্ছেন অক্ষয়-টুইঙ্কল

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 17, 2018 2:24 pm|    Updated: January 17, 2018 2:24 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামী ২৬ জানুয়ারি মুক্তি পাবে অক্ষয় কুমার, রাধিকা আপ্তে এবং সোনম কাপুর অভিনীত প্যাডম্যান। এটি টুইঙ্কল খান্নার প্রযোজনায় প্রথম হিন্দি সিনেমা। আগামী ১৮ জানুয়ারি অক্সফোর্ড ইউনিয়নে দেখানো হবে এবং সিনেমাটি নিয়ে সেখানে বক্তব্য রাখবেন স্বয়ং সিনেমার প্রোডিউসার টুইঙ্কল। অক্সফোর্ড ইউনিয়ন হলো এমন একটি সোসাইটি যেটি ১৮২৩ সালে প্রতিষ্ঠিত হয়। এখানে দালাই লামা, মাইকেল জ্যাকসন, শশী থারুর, সলমন রুশদি, মরগ্যান ফ্রিম্যানের মতো বিশ্বের তাবড় তাবড় তারকারা নানা বিষয়ে বক্তব্য রেখেছেন।

[‘মণিকর্ণিকা’ কঙ্গনাকে দেবীর সঙ্গে তুলনা করলেন যিশু]

অক্সফোর্ড ইউনিয়নে প্যাডম্যানের মতো সিনেমাকে বেছে নেওয়া হয়েছে কারণ এই সিনেমাটিতে একজন সাধারন মানুষের অসাধারণ হয়ে ওঠার কাহিনিকে তুলে ধরা হয়েছে। তাই আগামী ১৮ জানুয়ারী সিনেমাটি দেখানোর শেষে টুইঙ্কল খান্না মেয়েদের ঋতুস্রাবের স্বাস্থ্যবিধি নিয়ে কথা বলবেন এবং তিনি বলবেন কিভাবে এই ছবি মুক্তি পেলে তা ভারতবর্ষের গ্রাম্য জীবনকে প্রভাবিত করবে।

[ক্যালেন্ডার ফটোশুটে লাস্যময়ী রূপে ধরা দিলেন বিশ্বসুন্দরী মানুষী]

কিন্ত এখনও সেন্সর বোর্ডের ছাড়পত্র হাতে পাননি সিনেমার প্রযোজক টুইঙ্কল খান্না। যদিও এই সিনেমার পরিচালক আর বালকি জানিয়েছেন, তাঁরা ডিসেম্বরের শেষ সপ্তাহেই সিনেমার সফটকপি সেন্সর বোর্ডে জমা করেছিলেন। কিন্ত সেন্সর বোর্ড জানিয়েছে পর্যাপ্ত পরিমানে লোক না থাকায় এখনও তারা প্যাডম্যানকে ছাড়পত্র দিয়ে উঠতে পারেননি। এই চাপানউতোরের মধ্যেই একটা ভাল খবর এল অক্ষয় কুমার এবং টুইঙ্কল খান্নার কাছে। তামিলনাড়ুর বাসিন্দা মুরুগানন্থম অরুণাচলমের জীবন থেকে অনুপ্রাণিত হয়ে বানানো সিনেমা প্যাডম্যান নির্বাচিত হয়েছে লন্ডনের অক্সফোর্ড ইউনিয়নে।

[কেন একাধিক রাজ্যে নিষিদ্ধ ‘পদ্মাবত’? সুপ্রিম কোর্টের দ্বারস্থ প্রযোজকরা]

এর আগে রিয়েল লাইফের প্যাডম্যান মুরুগানন্থম অরুণাচলমকে সঙ্গে নিয়ে পর্দার প্যাডম্যান অক্ষয় কুমার বম্বে আইআইটিতে পড়ুয়াদের মুখোমুখি হয়েছিলেন, এবং সেখানে তিনি তুলে ধরেছিলেন মুরুগানন্থমের জীবনযুদ্ধের ইতিহাস। কিন্ত সিনেমা মুক্তির ঠিক আগে এই বিশেষ সম্মানটা অক্ষয় কুমার এবং টুইঙ্কল খান্নার কাছে সত্যিই এক বিরাট চমক।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement