BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সাংবাদিকের বিরুদ্ধে হেনস্তার অভিযোগ দায়ের করলেন পহেলাজ নিহালানি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 6, 2017 10:39 am|    Updated: August 6, 2017 10:39 am

Pahlaj Nihalani files harassment complaint against a mumbai based reporter

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কয়েকদিন ধরেই প্রায় গোটা বলিউডের সঙ্গেই ঝামেলায় জড়িয়ে পড়ছেন সেন্সর বোর্ড প্রধান পহেলাজ নিহালানি। কখনও ছবিতে অপ্রয়োজনীয় কাট কখনও বা তাঁর আপত্তিকর মন্তব্যে সরব হয়েছে বলিউড থেকে শুরু করে তাঁর সিবিএফসির সহকর্মীরা। আর তাঁর প্রতিটি পদক্ষেপ, প্রতিটি মন্তব্যই উঠে আসছে খবরের শিরোনামে। মিডিয়ার প্রশ্নবানে জর্জরিত সিবিএফসি হেড, তাঁর বিরুদ্ধে হাজারও অভিযোগ। তবে এবার মুম্বইয়ের এক সাংবাদিকের বিরুদ্ধে হেনস্তার অভিযোগ আনলেন সেন্সর বোর্ড প্রধান পহেলাজ নিহালানি। তাঁর ব্যক্তিগত পরিসীমায় ঢুকে পড়ার অভিযোগে গিরগাম পু্লিশের কাছে ২৩ বছর বয়সী ওই সাংবাদিকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন নিহালানি।

[নওয়াজ-বিদিতার গানের শুটিংয়ের এই ঘটনা জানলে চমকে উঠবেন!]

তাঁর অভিযোগ, ‘‘আমার অফিসে যখন-তখন ঢুকে পড়েন ওই সাংবাদিক। নিরাপত্তারক্ষীদের কথা না শুনে আমার ঘরে চলে আসেন ও অদ্ভুত ব্যবহার করতে থাকেন। আমাকে কিছু ফুটেজ দেখিয়ে নানা রকম প্রশ্ন করতে শুরু করেন। তারপর আমার সঙ্গেই লিফটে উঠে পড়েন। আমি কথা না বলতে চাইলেও জোর করতে থাকেন। টেলিভিশনে যেভাবে দেখানো হচ্ছে, তাতে আমার ইমেজ নষ্ট হচ্ছে।’’

[বউয়ের খোঁটার হাত থেকে জাতীয় পুরস্কারই বাঁচাল অক্ষয়কে!]

ওই সাংবাদিকের পাশে দাঁড়িয়েছেন সংশ্লিষ্ট চ্যানেলের সম্পাদক। তিনি বলেন, রিপোর্টার প্রশ্ন করবেই, তাতে হেনস্তার কিছু নেই। নিহালানির এই পদক্ষেপ হাস্যকর। উল্টে তাঁদের দাবি, নিহালানিই নাকি ওই সাংবাদিকের সঙ্গে অশ্লীল আচরণ করেছেন। এমনকী সেই ঘটনার ভিডিও ফুটেজও তাঁদের কাছে রয়েছে বলে দাবি ওই সম্পাদকের। কয়েক দিনের মধ্যেই সেই ভিডিও তাঁরা প্রকাশ্যে আনবেন বলেও জানিয়েছেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে