২১ অগ্রহায়ণ  ১৪২৯  বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সলমন, হৃতিকদের চরম অপমান করলেন এই পাক অভিনেত্রী!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 17, 2017 10:10 am|    Updated: February 17, 2017 10:10 am

Pak actress Saba Qamar insults Salman, Hrithik during a Pragromme

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইরফান খানের বিপরীতে বলিউডে অভিষেক হওয়ার কথা ছিল পাক অভিনেত্রী সাবা কামারের। কিন্তু গত কয়েক মাসে দুই দেশের মধ্যে সম্পর্কের চাপানউতোরের জেরে সেই ছবির ভাগ্য এখন বিশ বাঁও জলে। তবে বলিউডে পা না রেখেও ভারতীয় সংবাদের শিরোনামে উঠে এলেন এই পাক শিল্পী। কারণ? বি-টাউনের সুপারস্টারদের যথেচ্ছ অপমান করলেন এই নায়িকা। সলমন খান থেকে হৃতিক রোশন, কাউকেই রেয়াত করলেন না ইনি।

(ফলের রস কি শুধু ছেলেরা খাবে, ছোট্ট মেয়ের প্রশ্নে নাজেহাল সংস্থা)

সম্প্রতি এক পাকিস্তানি চ্যানেলের টক-শোয়ে হাজির হয়েছিলেন সাবা। সেখানেই ইমরান হাশমি থেকে রীতেশ দেশমুখকে জানালেন, কেন তিনি কাউকেই পছন্দ করেন না। সঞ্চালিকা প্রশ্ন করেছিলেন, হৃতিক রোশন যদি সাবাকে বিবাহের প্রস্তাব দেন, তাহলে তাঁর উত্তর কী হবে? এক মুহূর্ত সময় না নিয়ে সাবা বলেন, দুই সন্তানের বাবার সঙ্গে রোম্যান্স করার প্রশ্নই ওঠে না। হিন্দি সিনেমা জগতের আরেক জনপ্রিয় তারকা ইমরান হাশমির বিরুদ্ধে আরও বড় অভিযোগ তোলেন তিনি। বলেন, ওঁর সঙ্গে ছবি করলে ঠোঁটে ক্যানসার হতে পারে! রীতেশ দেশমুখকে তো রীতিমতো নিম্নমানের নায়ক বলে অপমান করলেন সাবা। বলে দিলেন, “পাকিস্তানে আমি খুব ভাল কাজ করছি। তাই ভারতে গিয়েও সেই মানের অভিনেতার বিপরীতেই কাজ করতে চাই।” এখানেই শেষ হয়নি। দীপিকা পাড়ুকোনের সঙ্গে রণবীর কাপুরের সম্পর্ক ছিল বলে রণবীরের সঙ্গেও স্ক্রিন শেয়ার করতে চান না সাবা। এমনকী তাঁর অপছন্দের তালিকা থেকে বাদ পড়লেন না দাবাং খানও। যে সুপারস্টার পাক মুলুকেও সমান জনপ্রিয়, যাঁর ছবি সে দেশেও কোটি কোটি টাকার ব্যবসা করে, সেই সলমনের সঙ্গে ছবি করতেও রাজি নন সাবা। তাঁর যুক্তি, সলমন নাকি বড্ড অবাধ্য। কোরিওগ্রাফারের একটিও কথা শোনেন না তিনি। নিজের মতো নাচের স্টেপ তৈরি করে সেটাই পারফর্ম করেন। তাই এমন অভিনেতার সঙ্গে কাজ করতে রাজি নন সাবা।

(আধার নম্বর দিয়ে Jio সিম তুলেছেন? আপনার সামনে চরম বিপদ!)

কিন্তু ভারতের প্রথম শ্রেণির অভিনেতাদের এতটা অপছন্দের কারণ কী সাবার? যেখানে মাহিরা খান, ফওয়াদ খানের মতো তারকারা বলিউড ছবিতে কাজ করে এত খ্যাতি কুড়িয়েছেন, সেখানে সাবার এত অহংকার বা অনীহার কারণটা কী? এখানেই রয়েছে কাহানি মে টুইস্ট। আসলে, সঞ্চালিকা প্রশ্নগুলি শুরু করার আগেই সাবার সামনে একটি শর্ত রেখেছিলেন। প্রথমেই তাঁকে বলে দেওয়া হয়েছিল, যে সব বলিউড নায়কদের ছবি স্ক্রিনে ভেসে উঠবে, তাঁদের সঙ্গে ছবি না করার কারণ দেখাতে হবে সাবাকে। তাই সলমন, রণবীরকে দারুণ পছন্দ হওয়া সত্ত্বেও অনুষ্ঠানে খেলার নিয়ম মেনে তাঁদের সবাইকেই ‘না’ করে দিয়েছেন সাবা। দেখুন ভাইরাল হয়ে যাওয়া সেই ভিডিও।


Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে