BREAKING NEWS

৬ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘শাহরুখ কে?’ পাক নাগরিকের ঔদ্ধত্যের কড়া জবাব দিলেন ভারতীয়রা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 22, 2017 7:42 am|    Updated: June 22, 2017 7:42 am

Pak man taunts SRK, receives flak from fans

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছে পাকিস্তান। তাও আবার ভারতকে হারিয়ে। বহুদিন বাদে ক্ষণিকের জয় পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করা কোনও ‘মওকা’ ছাড়ছে না পাকিস্তানের বাসিন্দারা। আর স্বাভাবিকভাবেই সে উচ্ছ্বাস ছাড়িয়েছে ঔদ্ধত্যের সীমানা। বিশেষ করে নেট দুনিয়ায়, যেখানে শালীনতার মাত্রা ছাড়িয়ে গেল এক পাক বাসিন্দা। নিজের টুইট প্রোফাইলে তার প্রশ্ন, ‘কে শাহরুখ?’ যা তাঁকে ভালভাবেই মনে করিয়ে দিলেন ভারতীয় ‘ফ্যান’রা। এমনকী, পাকিস্তানের বাসিন্দারাও উসমান জামিল নামে ওই ব্যক্তির রুচি নিয়ে প্রশ্ন তুলেছেন।

[বিজেপি শাসিত রাজ্যে করমুক্ত ‘টয়লেট: এক প্রেম কথা’]

ঘটনার সূত্রপাত ২০ জুন। তখনও পাকিস্তানের জয়ের সেলিব্রেশন টাটকা। নিজের টুইট প্রোফাইলে সেই সেলিব্রেশনের ছবি তুলে ধরে উসমান। তাতে পাক ক্যাপ্টেন সরফরাজের ট্রফি হাতে ছবি এবং তার সাক্ষী থাকতে বহু মানুষের ভিড়ের ছবি দেওয়া হয়। এই দৃশ্যকেই শাহরুখের জনপ্রিয়তার সঙ্গে তুলনা করে উসমান প্রশ্ন তোলে, কে শাহরুখ?

 

উসমানের এই টুইট সামনে আসতেই পালটা উত্তর দেন ভারতীয়রা। অনেকেই শাহরুখের বাড়ির সামনের ও তাঁর প্রচারের অনুষ্ঠানের বিপুল জমায়েতের ছবি তুলে ধরেন।

 

কটাক্ষ করে জানান, কেবলমাত্র একদিন নয়, শাহরুখের বাড়ির সামনে এমন ভিড় প্রতি রবিবার, ইদ, ক্রিসমাস, দিওয়ালিতেই হয়ে থাকে। বলিউড বাদশার কাছে এটি নিত্য নৈমিত্তিক ঘটনা। তাই তিনিই বিশ্বের সবচেয়ে বড় সুপারস্টার।

কেউ কেউ উসমানকে এও মনে করে দিয়েছেন, শাহরুখ সেই ব্যক্তি যাঁর সিনেমা দেখার জন্য ইসলামাবাদ, করাচি-সহ বাকি পাকিস্তানে এর চেয়ে বেশি ভিড় হয়। আর প্রেক্ষাগৃহে দেখতে না পেলে পাইরেটেড ভিডিওর সাহায্য নেন পাক দর্শকরা।

প্রসঙ্গত, এর আগে শাহরুখের ‘রইস’-এর মুক্তির উপর নিষেধাজ্ঞা জারি করেছিল পাকিস্তান। কিন্তু পাক পাইরেসির বাজারে রমরমিয়ে নাকি বিক্রি হয়েছে সে ছবির সিডি। অনেকে আবার ডাউনলোড করেও দেখেছেন। সেই কথাও শাহরুখ ফ্যানরা মনে করিয়ে দেন জনৈক উসমানকে।

[জানেন, কেন ৭০০০ মহিলা চিঠি লিখলেন শাহরুখকে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে