০৯  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

গায়িকা পলক মুচলকে উত্যক্ত করার অভিযোগ, অবশেষে পুলিশের জালে ‘ফ্যান’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 12, 2018 6:42 pm|    Updated: June 12, 2018 6:42 pm

Palak Muchhal's stalker arrested by Mumbai police

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তারকাদের অনুরাগী থাকা স্বাভাবিক। ফ্যান ফলোয়িং বলিউডের অনেকেই উপভোগ করে থাকেন। কিন্তু এই ফ্যান-এর ভালবাসা যখন সীমা ছাড়িয়ে যায়, তখনই তা চিন্তার কারণ হয়ে ওঠে। এমনই এক অত উৎসাহী ‘ফ্যান’-এর কবলে পড়েছেন গায়িকা পলক মুচল। তবে তাতে দমে যাননি ২৬ বছরের সংগীতশিল্পী। সোজা গিয়ে মুম্বইয়ের আম্বোলি থানায় অভিযোগ দায়ের করে দেন। ফল মিলেছে সপ্তাহ খানেক পরে। সোমবারই নায়িকাকে উত্যক্ত করার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে বিহারের এক বাসিন্দাকে।

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় গায়িকার সঙ্গে দেখা করার আরজি জানায় ৩০ বছরের ওই যুবক। কিন্তু পলক তাকে ভালভাবেই বারণ করে দেন। এতেই বিপত্তি বাড়ে। যুবক নিয়মিত তাঁকে উত্যক্ত করতে শুরু করে। এমনকী, গায়িকার ফোন নম্বর জোগাড় করেও তাকে জ্বালাতন করতে থাকে। পরিস্থিতি খারাপ হচ্ছে দেখে পুলিশের দ্বারস্থ হন পলক। ৩৫৪(D) ও ৫০৬ ধারায় কোনও মহিলাকে উত্যক্ত করা ও ভয় দেখানোর অভিযোগ দায়ের করা হয়।

[পক্ষাঘাতকে হার মানিয়ে স্বপ্নপূরণের কাহিনি, প্রকাশ্যে ‘সুরমা’র ট্রেলার]

ঘটনার পর থেকেই যুবকের খোঁজে ছিল পুলিশ। অবশেষে সোমবার মুম্বই থেকেই তাকে গ্রেপ্তার করা হয়। জানা গিয়েছে, আদতে বিহারের বাসিন্দা ওই যুবক গত দুই সপ্তাহ ধরে মুম্বইয়ে রয়েছে। এবং গায়িকার উপর রীতিমতো নজর রেখেছিল সে। পুলিশের জেরায় সে জানায়, টেলিফোন ডায়রেক্টরি থেকে সে পলকের নম্বর পেয়েছিল। প্রসঙ্গত, চার বছর বয়স থেকে গানের জগতে রয়েছে পলক। কল্যাণজি-আনন্দজির লিটিল স্টার গ্রুপের সদস্য ছিলেন তিনি। মাত্র সাত বছর বয়সে দোকানে দোকানে গিয়ে গান গাইতেন কারগিল যুদ্ধের জন্য অর্থ সংগ্রহ করতে। সমাজসেবার এমন নমুনা তাঁর জীবনে অনেক রয়েছে। বলিউডে তাঁর পরিচিতি ‘মেরি আশিকি’, ‘লাপাতা’র মতো গানের মাধ্যমে। লাইভ শোয়ের সৌজন্যেও জনপ্রিয়তা কম নেই পলকের। এই খ্যাতির জন্যই বিড়ম্বনা সইতে হল গায়িকাকে। তবে শেষপর্যন্ত অভিযুক্ত ধরা পড়েছে। আর এটাই স্বস্তির বলে মনে করছেন অনেকে।

[OMG! প্রকাশ্যে এমন কাজও করেছিলেন করণ জোহর!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে