BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পাওলি এবার ছোটপর্দার ‘মির্চ মালিনী’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 18, 2017 10:05 am|    Updated: July 13, 2018 3:32 pm

Paoli Dam to try luck in Hindi small screen

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন জেনারেশনের বাঙালি অভিনেত্রীদের মধ্যে প্রথম সারিতে নাম আসে তাঁর। তাঁর অভিনয়ের দক্ষতা থেকে শুরু করে পর্দায় তাঁর সেক্স অ্যাপিলে কাবু বলিউড থেকে টলিউড। তিনি পাওলি দাম। ভারত ও বাংলাদেশের ৪০টির বেশি বাংলা ছবিতে কাজ করেছেন তিনি। এমনকী তাঁকে দেখা গিয়েছে বলিউডের বেশ কয়েকটি হিন্দি ছবিতে। তবে শুধুই বড়পর্দা নয়, ছোট পর্দাতেও বাজিমাত করেছেন পাওলি। বিরসা দাশগুপ্তের পরিচালনায় ‘মহানায়ক’ টেলি সিরিজে তাঁর অভিনয় প্রশংসা কুড়িয়েছে যথেষ্ট। প্রথমদিন থেকেই ছোটপর্দার দর্শক সাদরে গ্রহণ করেছিল তাঁর চরিত্র সুচরিতাকে। এবার পাওলি আবারও আসছেন ছোটপর্দায়, তবে এবার বাংলা নয়, হিন্দি টেলি সিরিজে।

[চিত্রনাট্য নকলের অভিযোগ, মুক্তির আগেই বিপাকে অক্ষয়ের ছবি]

সুজয় ঘোষের নতুন টেলি সিরিজ ‘মির্চ মালিনী’। তবে ‘মহানায়ক’-এর থেকে একেবারেই আলাদা হতে চলেছে এই টেলি সিরিজ। ‘মহানায়ক’ ছিল একটি পিরিয়ড ড্রামা, আর ‘মির্চ মালিনী’ একটি মার্ডার মিস্ট্রি। এই সিরিজের মুখ্য চরিত্র মালিনী রূপে দেখা যাবে পাওলিকে। মালিনী আসলে একজন ফুড টেস্টার। কিন্তু ছবির গল্প একটি খুনকে কেন্দ্র করে। আর সেই খুনেই জড়িয়ে পড়ে পাঁচজনের জীবন। এই টেলি সিরিজের প্রযোজক সুজয় ঘোষ এবং পরিচালক প্রতীম ডি গুপ্তা। পাওলি ছাড়াও এই সিরিজে দেখা যাবে অক্ষয় ওবেরয়, শ্রদ্ধা দাস, রুকসার, তারা আলিশা বেরি ও নেহা চৌহানকে। শোনা যাচ্ছে, একটি নয় মোট তিনটি মার্ডার মিস্ট্রি তৈরি করবেন সুজয় ও প্রতীম। যার প্রথম থ্রিলারটি হল ‘মির্চ মালিনী’।

[‘আমি কালো, দেখতে খারাপ-মনে করিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ’]

ইতিমধ্যেই কলকাতায় শুরু হয়েছে এই থ্রিলারের শুটিং। অক্টোবরের ফেস্টিভ সিজনের সময় থেকেই স্টার প্লাসে সম্প্রচারিত হতে চলেছে ‘মির্চ মালিনী’। গোয়েন্দা গল্প নিয়ে ইতিমধ্যেই বাংলা ছোটপর্দায় বাজিমাত করেছেন ইন্দ্রানী হালদার। এবার মালিনী রূপে পাওলি সর্বভারতীয়স্তরে কতটা আপন হয়ে উঠতে পারেন দর্শকদের, সেদিকেই তাকিয়ে সবাই।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে