BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

গাইছেন শচীন, ব্যাট হাতে সোনু নিগম! ব্যপারটা কী?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 30, 2017 3:57 pm|    Updated: March 30, 2017 3:57 pm

Picture of Sachin Tendulkar holding mike, Sonu Nigam holding bat takes internet by storm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিকেটার শচীন তেণ্ডুলকরকে তো সকলেই চেনেন। কিন্তু গায়ক শচীনকে চেনেন কি? আচ্ছা, সোনু নিগমকে ক্রিকেট খেলতে দেখেছেন কখনও? পুরোটা কেমন গুলিয়ে যাচ্ছে তো? ভাবছেন পরস্পরের পেশা কীভাবে পাল্টে গেল! হ্যাঁ, মাস্টার ব্লাস্টার একটি ছবি পোস্ট করে এভাবেই তাঁর ফ্যানদের ধন্দে ফেলে দিয়েছেন।

[এই কারণেই ‘বেগম জান’ বিদ্যাকে বয়কট করছে পাকিস্তান!]

বুধবার টুইটারে একটি ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে শচীনের হাতে দেখা যাচ্ছে মাইক্রোফোন। আর সোনু নিগম দাঁড়িয়ে রয়েছেন ব্যাট হাতে। ভক্তদের কাছে লিটল মাস্টারের প্রশ্ন, রহস্যটা কি বোঝা যাচ্ছে? সোশ্যাল মিডিয়ায় এই ছবি আপাতত ভাইরাল হয়ে গিয়েছে। কিন্তু ছবি ঘিরে ভক্তদের ধোঁয়াশা এখনও পুরোপুরি দূর হয়নি। তবে শোনা যাচ্ছে, শচীনের আপকাপিং আত্মজীবনীমূলক ছবি ‘শচীন: আ বিলিয়ন ড্রিমস’-এ গান গাইবেন সঙ্গীতশিল্পী সোনু নিগম। আর তার জন্যই দুই তারকা আলাদা করে একটি মিউজিক ভিডিও তৈরি করছেন। কিন্তু সেখানে সোনুর সঙ্গে কি গলা মেলাবেন মাস্টার ব্লাস্টারও? নাহ্। সে ব্যাপারে এখনও কিছু জানা যায়নি।

ইতিমধ্যেই দর্শকের মন জয় করেছে ‘শচীন: আ বিলিয়ন ড্রিমস’-এর ট্রেলার। প্রথম ঝলকেই দেখা দিয়েছেন ক্রিকেট ঈশ্বর। যত দিন যাচ্ছে, ছবি নিয়ে উত্তেজনা ততই বাড়ছে। চলতি বছর ২৬ মে মুক্তি পাবে ছবি। আজহারউদ্দিন, মহেন্দ্র সিং ধোনির বায়োপিকের পর শচীনের জীবনের নানা অজানা কথা এবার ধরা পড়বে বড়পর্দায়। তার আগে অবশ্য ভাইরাল হওয়া ছবির চর্চাতেই মেতে রয়েছে নেটদুনিয়া।

[সমুদ্র সৈকতে বয়ফ্রেন্ডের সঙ্গে কী করলেন এই বলি অভিনেত্রী?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে