BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বরেলি বিশ্ববিদ্যালয়ের সাম্মানিক ডক্টরেট উপাধি নেওয়া হল না প্রিয়াঙ্কার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 25, 2017 9:56 am|    Updated: December 25, 2017 9:56 am

Priyanka Chopra misses her doctorate felicitation ceremony  due to flight delay

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  দেশের গণ্ডি ছাড়িয়ে এখন আন্তর্জাতিক তারকা হয়ে উঠেছেন প্রিয়াঙ্কা চোপড়া। নিজের প্রতিভার জোরেই জায়গা করে নিয়েছেন হলিউডে। আর ঘরের মেয়েকে সাম্মানিক ডক্টরেট দিয়ে সম্মান জানাতে চেয়েছিল  বরেলি আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়। উত্তরপ্রদেশের এই শহরে জন্ম ও বেড়ে ওঠা প্রিয়াঙ্কার। কিন্তু, বিধি বাম! ঘন কুয়াশার কারণে দিল্লি থেকে বরেলি উদ্দেশ্যে রওনাই হতে পারল না উড়ান। বিমানবন্দরে  দীর্ঘক্ষণ অপেক্ষা করে শেষপর্যন্ত ফিরে যেতে হল দেশি গার্লকে। টুইট করে মনখারাপের কথা জানিয়েছেন প্রিয়াঙ্কা নিজেই।

[প্রিয়াঙ্কার ঝুলিতে আরও এক সম্মান, এবার পেতে চলেছেন ডক্টরেট]

হলিউড নিয়ে বেজায় ব্যস্ত প্রিয়াঙ্কা চোপড়া। মাঝেমধ্যে দেশে আসেন বটে। কিন্তু, হোমটাউন উত্তরপ্রদেশের বরেলি যাওয়ার সুযোগ হয় না। তাই ভীষণভাবেই নিজের শহরে ফিরতে চেয়েছিলেন অভিনেত্রী। বরেলি আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠানে উপাচার্যের কাছ থেকে নিজের হাতে সাম্মানিক ডক্টরেট উপাধি গ্রহণ করতে চেয়েছিলেন। কিন্তু, দেশি গার্লের সেই ইচ্ছা আর পূরণ হল কই! এখন দিল্লিতে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। রবিবার সেখানে থেকে বরেলি উড়ে যাওয়ার কথা ছিল তাঁর। ঠিক ছিল, ওইদিন বিশ্ববিদ্যালয়ে সমাবর্তন অনুষ্ঠানে গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে প্রিয়াঙ্কার হাতে সাম্মানিক ডক্টরেট উপাধি তুলে দেবেন বরেলি আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ের উপাচার্য। পূর্ব নির্ধারিত সূচি মেনে সমাবর্তন অনুষ্ঠানও হল। কিন্তু, বরেলিতে পৌঁছতে পারলেন না প্রিয়াঙ্কা। প্রচণ্ড কুয়াশার কারণে দিল্লি বিমানবন্দর থেকে বরেলিগামী বিমান উড়তেই পারল না। বিমানবন্দরে মা ও দাদার সঙ্গে দীর্ঘক্ষণ অপেক্ষার পর ফিরে গেলেন প্রিয়াঙ্কা চোপড়া। পাঁচ বছর পর হোমটাউনে ফেরার এমন সুযোগ হাতছাড়া হওয়ায় মনখারাপ অভিনেত্রীর।

[জানেন, কেন ভোটার তালিকা থেকে নাম সরল প্রিয়াঙ্কার?]

এক টুইট বার্তায় দেশি গার্ল জানিয়েছেন, ‘আমার হৃদয় ভেঙে গিয়েছে, বরেলি বিশ্ববিদ্যালয়ে সমাবর্তনে উপস্থিত থাকতে পারব না। সাম্মানিক ডক্টরেট উপাধি গ্রহণ করতে পারব না। সকাল থেকে এটিএসের সবুজ সংকেতের আশায় বিমানবন্দরে বসে আছি। আমার টিম অন্য কোনওভাবে বরেলি পৌঁছনোর ব্যাপারে খোঁজখবর করেছিল। কিন্তু, কুয়াশার কারণে সব চেষ্টাই ভেস্তে গেল। আমি ভীষণভাবেই বরেলিতে যেতে চেয়েছিলাম। আমিকে এই অন্যন্য সম্মান দেওয়ার জন্য বিশ্ববিদ্যালকে ধন্যবাদ। প্রত্যেক পড়ুয়ার জন্য শুভকামনা রইল। খুব তাড়াতাড়ি দেখা হবে।’ শেষ পর্যন্ত অভিনেত্রীর প্রতিনিধির কাছে স্মারক তুলে দেওয়া হয়।

 

[মাদার টেরিজা স্মৃতি পুরস্কারে ভূষিত প্রিয়াঙ্কা চোপড়া]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে