২৬  শ্রাবণ  ১৪২৯  শনিবার ১৩ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নীরব কাণ্ডে বেজায় চটে প্রিয়াঙ্কা, মুখ খুললেন আর্থিক দুর্নীতি ইস্যুতে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 15, 2018 4:04 pm|    Updated: February 15, 2018 4:04 pm

Priyanka Chopra mulls legal action against PNB scam accused Nirav Modi

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্কঠিক যেন বিজয় মালিয়ার পরবর্তী অধ্যায়। দেশের ব্যাঙ্কিং পরিষেবায় বড়সড় দুর্নীতির পর্দা ফাঁস হয়েছে। দেশের দ্বিতীয় বৃহত্তম রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে প্রায় ১১,৫০০ কোটি টাকার প্রতারণামূলক লেনদেনের হদিশ মিলেছে এতদিনে। ফেরার অভিযুক্ত ধনকুবের নীরব মোদি। এই মোদির উপরেই বেজায় ক্ষিপ্ত প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু সুদূর আমেরিকায় বসে থাকা দেশি গার্লের নীরব মোদির উপর এত ক্ষিপ্ত হওয়ার কারণ কী?

[PNB-তে ১১,৫০০ কোটি টাকার দুর্নীতি, সিবিআইয়ের নজরে ধনকুবের নীরব মোদি]

ঘটনা বেশ কয়েকদিন আগের। মোদির গহনার কোম্পানির হয়ে বিজ্ঞাপন করেছিলেন প্রিয়াঙ্কা। হলিউডের হাজার কাজ সত্ত্বেও বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য সময় দিয়েছিলেন তিনি। বিজ্ঞাপনে তাঁর সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করেছিলেন সিদ্ধার্থ মালহোত্রা। কিন্তু সে বিজ্ঞাপন তৈরি হয়ে গিয়েছে। বিভিন্ন ভারতীয় ও বিদেশি চ্যানেলে দেখানো হয়ে গিয়েছে। অথচ এতদিনেও নিজের পারিশ্রমিক পাননি প্রিয়াঙ্কা। যা নাকি দেওয়ার কথা ছিল হীরে ব্যবসায়ী নীরবের। শোনা যাচ্ছে, পিএনবি দুর্নীতির ফাঁসের পর নাকি নড়েচড়ে বসেছেন প্রিয়াঙ্কা। ব্যবসায়ীর সংস্থার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে পারেন অভিনেত্রী।

এদিকে দেশেও নীরবের বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে।  জানা যাচ্ছে, গত সপ্তাহে হীরে ব্যবসায়ীর বিরুদ্ধে তদন্ত শুরু করে ইডি ও সিবিআই। আর্থিক দুর্নীতির মামলায় মোদির বাসভবনে হানা দেন ইডি কর্তারা। কুরলাতে তাঁর বাসভবনে, কালা ঘোড়া এলাকায় তাঁর গহনার দোকান, বান্দ্রা ও লোয়ার প্যারেলে তাঁর তিনটি সংস্থা, গুজরাটের সুরাটে, দিল্লির ডিফেন্স কলোনিতে, চাণক্যপুরিতে তাঁর শোরুমে আজ একযোগে অভিযান চালান ইডি অফিসাররা। সিবিআইয়ের দায়ের করা মামলার ভিত্তিতে তদন্ত শুরু করেছে ইডি। দায়ের হয়েছে আর্থিক তছরুপের মামলা। ইডি সূত্রে খবর, তল্লাশি অভিযান আরও বেশ কিছুদিন চলবে। তবে যাঁর বিরুদ্ধে এত অভিযোগ, সেই নীরব মোদি কিন্তু বেপাত্তা। আশঙ্কা, বিজয় মালিয়ার মতো তিনিও দেশ ছেড়ে পালিয়েছেন সম্ভবত।

[মেয়েদের বিয়ার পান নিয়ে মন্তব্যের অপব্যাখ্যা হচ্ছে, দাবি পারিকরের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে