BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ইট’স অফিশিয়াল! ‘রোকা’ অনুষ্ঠানে সম্পর্ককে স্বীকৃতি নিক-প্রিয়াঙ্কার

Published by: Suparna Majumder |    Posted: August 18, 2018 2:29 pm|    Updated: August 18, 2018 2:37 pm

Priyanka Chopra-Nick Jonas engagement held in Mumbai

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে ঘটনায় পরিণত হল রটনা। বিদেশি বরই পছন্দ হল দেশি গার্লের। জল্পনা সত্যি করে নিকের সঙ্গেই প্রিয়াঙ্কা চোপড়ার ‘রোকা’ সম্পন্ন হল। প্রথমবার সেজেগুজে একসঙ্গে পাপারাজ্জির ক্যামেরার সামনে পোজ দিলেন হবু দম্পতি। ফের বলিউডে শুরু হল সাজোসাজো রব। আরও এক গ্র্যান্ড ওয়েডিংয়ের অপেক্ষায় দিন গুনতে শুরু করলেন সিনে অনুরাগীরা।

[বিরাটের সঙ্গে সময় কাটাতে ‘সুই ধাগা’র প্রচার ছেড়ে ফের লন্ডনে অনুষ্কা?]

১৮ জুলাই, প্রিয়াঙ্কার জন্মদিনে লন্ডনেই নাকি প্রিয়াঙ্কাকে আংটি পরিয়ে বিয়ের প্রস্তাব দেন মার্কিন পপ তারকা নিক জোনাস। তার আগের দিন নিউইয়র্কের বিখ্যাত গয়না প্রস্তুতকারক টিফ্যানি’জের দরজা বন্ধ করে অত্যন্ত গোপনে প্রিয়াঙ্কার জন্য এনগেজমেন্ট রিং কিনেছিলেন বলেও খবর প্রকাশ হয় লন্ডনের বিভিন্ন সংবাদপত্রে। সেই আংটি কিছুদিন আগেই দিল্লি বিমানবন্দরে হাত থেকে খুলে লুকোতে দেখা যায় প্রিয়াঙ্কাকে। তবে খুব বেশিদিন আংটিটি লুকোতে পারেননি প্রিয়াঙ্কা। এর কিছুদিন পর মনীশ মালহোত্রার হাউজ পার্টিতে সেই রিং আবার দেখা গেল প্রিয়াঙ্কার একই আঙুলে। চার ক্যারটের হিরে বসানো যে আংটিটির আনুমানিক মূল্য দেড় কোটি টাকা।

 

 

#nickjonas with #priyankachopra at their engagement @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

১৬ আগস্ট মা-বাবাকে নিয়ে মুম্বই বিমানবন্দরে এসে পৌঁছান নিক। তাঁদের রিসিভ করতে যান প্রিয়াঙ্কা। এদিকে প্রিয়াঙ্কার জুহুর বাংলো সাজানো শুরু হয়। ব্যস, দুইয়ে দুইয়ে চার মিলিয়ে নিতে অসুবিধা হয়নি মিডিয়ার। শোনা যায়, আজ রাতেই মার্কিন পপস্টারের সঙ্গে বাগদান সারতে চলেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী। সেই রটনাই সত্যি করে শনিবার ‘রোকা’ অনুষ্ঠান সারলেন নিক-প্রিয়ঙ্কা। হলুদ রংয়ের সালোয়ার পরেছিলেন প্রিয়াঙ্কা। নিকের পরনে ছিল সাদা কুর্তা। অফিশিয়ালি ‘এনপি’ লোগোর সামনে দাঁড়িয়ে হাসিমুখে পোজ দিলেন দু’জনে। আর এর সঙ্গেই বলিউডের নয়া গ্র্যান্ড ওয়েডিংয়ের প্রস্তুতি শুরু হয়ে গেল।   

[আজই নিক-প্রিয়াঙ্কার বাগদান! উৎসবের আলোয় সেজেছে জুহুর বাংলো]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement