BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

আজই নিক-প্রিয়াঙ্কার বাগদান! উৎসবের আলোয় সেজেছে জুহুর বাংলো

Published by: Suparna Majumder |    Posted: August 18, 2018 10:39 am|    Updated: August 18, 2018 10:39 am

Priyanka Chopra-Nick Jonas engagement today!

তপন বকসি, মুম্বই: ১৮ আগস্ট। তারিখটা কোথাও টুকে রাখুন। সব হিসাব ঠিকঠাক মিললে অর্থাৎ দু’য়ে দু’য়ে যদি সত্যিই চার হয়, তবে ওই দিনই দেশি গার্ল প্রিয়াঙ্কা তাঁর বিয়ে আর বাগদান নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা করতে চলেছেন। সেক্ষেত্রে পাত্র অবশ্যই হবেন নিক জোনাস। কেন না, বরকর্তা ও কর্ত্রী থুরি বাবা আর মাকে সঙ্গে নিয়ে ১৬ আগস্ট মধ্যরাতেই পাত্র নিক জোনাস এসে পৌঁছেছেন মুম্বই বিমানবন্দরে। অন্যদিকে প্রিয়াঙ্কাও ১৮ আগস্ট বাড়িতে আয়োজন করেছেন একটি ঘরোয়া কিন্তু, জমজমাট পার্টির। বলিউডের ঘনিষ্ঠ বন্ধু বান্ধব আর আত্মীয় স্বজনরাই থাকবেন সেই পার্টিতে। প্রিয়াঙ্কা প্রত্যেককে ব্যক্তিগতভাবে মেসেজ পাঠিয়ে আমন্ত্রণ জানিয়েছেন বলে খবর। তাই প্রিয়াঙ্কার বন্ধুমহল একপ্রকার নিশ্চিত ওই দিনই তাঁদের চমকে দিয়ে নিকের সঙ্গে নিজের বাগদান আর আসন্ন বিয়ের কথা ঘোষণা করবেন প্রিয়াঙ্কা চোপড়া। উল্লেখ্য, ইতিমধ্যেই প্রিয়াঙ্কার নতুন কেনা জুহুর বাংলোকে আলোর মালা দিয়ে সাজানো হয়েছে। ভাবী উৎসবের আমেজে ফুটছে প্রিয়াঙ্কার পরিবারও।

[বিরাটের সঙ্গে সময় কাটাতে ‘সুই ধাগা’র প্রচার ছেড়ে ফের লন্ডনে অনুষ্কা?]

১৮ জুলাই, প্রিয়াঙ্কার জন্মদিনে লন্ডনেই নাকি প্রিয়াঙ্কাকে আংটি পরিয়ে বিয়ের প্রস্তাব দেন মার্কিন পপ তারকা নিক জোনাস। তার আগের দিন নিউ ইয়র্কের বিখ্যাত গয়না প্রস্তুতকারক টিফ্যানি’জের দরজা বন্ধ করে অত্যন্ত গোপনে প্রিয়াঙ্কার জন্য এনগেজমেন্ট রিং কিনেছিলেন বলেও খবর প্রকাশ হয় লন্ডনের বিভিন্ন সংবাদপত্রে। সেই আংটি কিছুদিন আগেই দিল্লি বিমানবন্দরে  হাত থেকে খুলে লুকোতে দেখা যায় প্রিয়াঙ্কাকে। তবে খুব বেশিদিন আংটিটি লুকোতে পারেননি প্রিয়াঙ্কা। এর কিছুদিন পর মণীশ মালহোত্রার হাউজ পার্টিতে সেই রিং আবার দেখা গেল প্রিয়াঙ্কার একই আঙুলে। চার ক্যারটের হিরে বসানো যে আংটিটির আনুমানিক মূল্য দেড় কোটি টাকা।

প্রিয়াঙ্কার বাঁ-হাতের অনামিকার ওই বিশাল হিরের আংটি যদি সত্যিই নিকের উপহার হয়ে থাকে তবে বৃহস্পতিবার মধ্যরাতে ‘হবু শ্বশুর-শাশুড়ি’ সিনিয়র কেভিন জোনাস এবং ডেনিস জোনাসকে স্বাগত জানাতে ‘হবু বউমা প্রিয়াঙ্কাই হাজির হয়েছিলেন মুম্বই ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরে। তাঁদের হাতে থাকা বিখ্যাত টিফ্যানি জুয়েলারির ব্যাগ নজর এড়ায়নি ছবি শিকারিদের। ভাবী পুত্রবধূকে উপহার দেওয়ার জন্যই যে ওই ব্যাগ তা বুঝতে বাকি থাকেনি কারও। পপ সিঙ্গার নিকের বাবা-মা ছাড়া ওঁর অন্য ভাইরা কেভিন জো আর ফ্র‍্যাঙ্কিকে এদিন এয়ারপোর্টে চোখে পড়েনি। তবে, বিমানবন্দর থেকে বেরনোর সময় ছবি শিকারিদের ধোঁকা দিয়ে অন্য দরজার সামনে দাঁড়ানো গাড়িতে উঠে রওনা দেন প্রিয়াঙ্কা।

[বড়পর্দায় ফিরছেন জয়ললিতা, আম্মার চরিত্রে বিদ্যা]

উল্লেখ্য, হলিউডের সিনেমা ‘কাউবয় নিনজা ভাইকিং’-এর মুক্তি পিছিয়ে যাওয়ায় প্রিয়াঙ্কা অনেকটা সময় দেশের মাটিতে কাটাতে পারছেন। ভারতে শুটিং করছেন সোনালি বসুর ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এর।

এদিকে ২২ জুনের পর ভারতে নিক এই নিয়ে দ্বিতীয়বার এলেন। তবে তাঁকে নিয়ে ১৮ আগস্টের অনুষ্ঠান কোথায় হচ্ছে, তা নিয়ে মুখে কুলুপ সবারই। কেউ বলছেন এই অনুষ্ঠান হতে পারে লোয়ার প্যারেলের কোনও পাঁচতারা হোটেলে। কেউ বলছেন হয়তো বা জুহুর পাঁচতারায়। শোনা গেল, কুল পুরোহিত মাঙ্গলিক কাজের প্রস্তুতি শুরু করে দিয়েছেন। শনিবার ১৮ আগস্ট ভারতীয় বাগদানের শুভ মুহূর্তের আগেই পূর্ণাঙ্গ শাস্ত্রমতে পুজো আর বিধিমত আচার পালনের সমস্ত প্রস্তুতি নিয়ে তৈরি প্রিয়াঙ্কার পরিবার।

[প্রকাশ্যে ‘বিগ বস ১২’-র প্রতিযোগীদের নাম, এবার থাকছে নয়া চমক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement