৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সেপ্টেম্বরেই নিকের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন প্রিয়াঙ্কা চোপড়া!

Published by: Bishakha Pal |    Posted: July 30, 2018 9:01 pm|    Updated: July 30, 2018 9:01 pm

Priyanka Chopra, Nick Jonas wedding date fixed

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের সম্পর্ক নিয়ে সরগরম বলিউড। দেশি গার্লের বিয়ে নিয়ে অনেকদিন ধরেই অনেক জল্পনা চলছে। যবে থেকে প্রিয়াঙ্কার হাতে আংটি দেখা গিয়েছে, তবে থেকে শোনা যাচ্ছে বাগদান নাকি সম্পন্ন হয়ে গিয়েছে। প্রিয়াঙ্কার জন্মদিনেই নাকি এই শুভকাজটি সম্পন্ন হয়েছে। এবার শুধু গাঁটছড়া বাঁধার অপেক্ষা। এর জন্যও নাকি একটি বিশেষ দিন বেছে নেওয়া হয়েছে।

একটি ট্যাবলয়েডে প্রকাশিত খবর অনুযায়ী, প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস নাকি এই সেপ্টেম্বরেই গাঁটছড়া বাঁধতে চলেছেন। ১৬ সেপ্টেম্বর নিকের জন্মদিন। সেই দিনেই বিয়ে করতে চলেছেন তাঁরা। তাহলে কি এই কারণেই ‘ভারত’ ছবি থেকে সরে দাঁড়ালেন প্রিয়াঙ্কা? একেবারেই নয়। প্রিয়াঙ্কা ‘ভারত’ থেকে সরে দাঁড়ানোর কারণ বিয়ে নয়। সম্প্রতি প্রকাশ পেয়েছে এই তথ্য।

‘সোনার মেয়ে’ হিমা দাসের বায়োপিক বানাতে আগ্রহী অক্ষয় ]

আলি আব্বাস জাফর কিছুদিন আগে জানিয়েছিলেন, বিশেষ একটি কারণে ছবি থেকে সরে দাঁড়াচ্ছেন প্রিয়াঙ্কা। টুইটারে তিনি লেখেন, “একটি বিশেষ কারণে ‘ভারত’ ছবিতে কাজ করবেন না প্রিয়াঙ্কা। আর সেই কারণটির জন্য আমরা সকলেই দারুণ খুশি। ভারত ছবির গোটা টিমের তরফে প্রিয়াঙ্কার জন্য অনেক শুভেচ্ছা রইল।” এই টুইটের পর থেকেই জল্পনা শুরু হয় তাহলে কি বিয়ের জন্যই ছবি থেকে সরে গেলেন পিগি চপস? তার মধ্যে এতটাই পেশাদারিত্বের অভাব?

‘ভারত’ ছেড়েছেন প্রিয়াঙ্কা, জায়গা পাকা সলমনের প্রিয়পাত্রী ক্যাটরিনার! ]

একটি সংবাদমাধ্যমে প্রকাশিত রিপোর্ট কিন্তু এই বক্তব্যকে একেবারেই সমর্থন করে না। সেখানে প্রকাশ পেয়েছে অন্য তথ্য। জানা গিয়েছে পারিশ্রমিকের কারণেই ছবি থেকে সরে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা। ‘ভারত’ ছবির জন্য ১৪ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছিলেন প্রিয়াঙ্কা। কথাবার্তার পর ঠিক হয় ১২ কোটি টাকা নেবেন তিনি। কিন্তু পরে দেখা যায় ‘ভারত’-এর জন্য তাঁকে ৬.৫ কোটি টাকার চেক দেওয়া হয়েছে। প্রিয়াঙ্কা এ কথা খান খানদানে তাঁর ঘনিষ্ঠ কয়েকজনকে বলেনও।

তবে শুধু পারিশ্রমিক নয়। অভিনেত্রীদের মধ্যে ঠান্ডা লড়াইও নাকি প্রিয়াঙ্কার সরে দাঁড়ানোর অন্যতম কারণ বলে শোনা যাচ্ছে। ‘ভারত’-এ প্রিয়াঙ্কার নাম ঘোষণা হওয়ার পরই দিশা পাটানি ছবিতে আসেন। তারপর আবার আসেন নোরা ফতেহি। দুই নায়িকার ছবিতে প্রবেশ মেনে নিতে পারেননি প্রিয়াঙ্কা। তার উপর আবার পারিশ্রমিক ইস্যু। সব মিলিয়ে বীতশ্রদ্ধ হয়ে সরে দাঁড়ান দেশি গার্ল।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে