BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

এবার ফ্যাশন রিয়েলিটি শোয়ের বিচারক প্রিয়াঙ্কা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 9, 2016 3:02 pm|    Updated: August 9, 2016 3:02 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হলিউডের কোনও প্রোজেক্টই ছাড়তে রাজি নন প্রিয়াঙ্কা চোপড়া! তাই এবার তাঁকে দেখা যাবে একটি জনপ্রিয় আন্তর্জাতিক রিয়েলিটি শো-তেও।
এটুকু পড়ে যদি ভাবেন, রিয়েলিটি শো-তে প্রতিযোগী হিসেবে যোগ দিচ্ছেন নায়িকা, তাহলে ভাবনার ধরনটা বদলে ফেলতে হবে। বিদেশে যত দিন যাচ্ছে, জনপ্রিয়তা বাড়ছে প্রিয়াঙ্কার। পিপলস চয়েস পুরস্কার তো ইতিমধ্যেই তা প্রমাণ করে দিয়েছে। চলছে কোয়ান্টিকো সিজন ২-এর শুটিংও। মোদ্দা কথা, বিদেশে স্বীকৃতি হোক বা কাজ- কোনওটাই নিতান্ত কম নেই প্রিয়াঙ্কার ঝুলিতে।
সেই তালিকাতেই এবার যোগ হল প্রোজেক্ট রানওয়ে নামের এই রিয়েলিটি শো। সারা পৃথিবীর উঠতি ফ্যাশন ডিজাইনাররা যোগ দেন যে শো-তে। চলে পোশাকের কাট-ছাঁট নিয়ে হরেক পরীক্ষা-নিরীক্ষা। সবার শেষে নিয়মমাফিক জয়ের শিরোপা ওঠে একজনের মাথায়।

Namaste!! On @projectrunway Coming soon…Project Runway Season 15, Sept 15th! @ninagarcia @zacposen @heidiklum @georginachapmanmarchesa #projectrunway

A photo posted by Priyanka Chopra (@priyankachopra) on


প্রিয়াঙ্কা যেহেতু ফ্যাশন ডিজাইনার নন, সেহেতু তাঁর এই শো-তে প্রতিযোগী হিসেবে অংশ নেওয়ার প্রশ্নই ওঠে না! তাহলে কি তিনি এই শোয়ের সঞ্চালিকা?
তা-ও নয়! প্রিয়াঙ্কা এই শোয়ের চার বিচারকের মধ্যে একজন!
সম্প্রতি নায়িকা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন একটি ছবি। সেখানে তাঁকে দেখা যাচ্ছে বাকি তিন ফ্যাশন ডিজাইনারের সঙ্গে। দেশি গার্লের সঙ্গে মেলামেশার পর আর হাই-হ্যালোর ধার-কাছ দিয়ে যাচ্ছেন না তাঁরা। হাতের মুদ্রায় এবং কণ্ঠে তুলে নিয়েছেন নমস্তে! আরও এক ফ্যাশন ডিজাইনারকে দেখা যাচ্ছে যোগাসনে।
দেখছেনই তো, কেমন দুনিয়া মাতাচ্ছেন প্রিয়াঙ্কা!

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement