BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাঙালি পরিচালকের সৌজন্যে বলিউডে ফিরছেন প্রিয়াঙ্কা!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 9, 2017 10:39 am|    Updated: August 6, 2021 5:57 pm

Priyanka Chopra to play lead actress in Aniruddha Roy Chowdhury's next!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হলিউডই এখন তাঁর জগত। কোয়ান্টিকো থেকে বেওয়াচ পর্যন্ত বিচরণ। দম ফেলার ফুরসত নেই বললেই চলে। কিন্তু মনের মধ্যে যে বলিউডের উসকানিটা রয়েই গিয়েছে, সেকথা প্রকাশ করতে কখনও কার্পণ্য করেননি প্রিয়াঙ্কা চোপড়া। শুধুমাত্র একটি উপযুক্ত চিত্রনাট্যের খোঁজে ছিলেন দেশি গার্ল। সব ঠিক থাকলে, সেটাই তিনি পেতে চলেছেন এক বাঙালি পরিচালকের হাত ধরে।

তবে কি সত্যিই ‘চক দে’ কন্যার প্রেমে পড়েছেন এই প্রাক্তন ক্রিকেটার?

সেই বাঙালি পরিচালক আর কেউ নন অনিরুদ্ধ রায়চৌধুরী। টলিউড থেকে বলিউড যাঁকে চেনে টনি নামে। শোনা গিয়েছে, পিঙ্ক-এর সাফল্যের পর ফের নারীকেন্দ্রিক ছবি তৈরি করতে চলেছেন অনিরুদ্ধ। এবারও তাঁর অনুপ্রেরণা সত্য ঘটনা। নিজের নতুন ছবির মুখ্য চরিত্রের জন্য প্রিয়াঙ্কাকেই চান অনিরুদ্ধ। ইতিমধ্যেই পুরো বিষয়টি পিগি চপসকে জানিয়েছেন তিনি। ছবির বিষয়বস্তুও নাকি বেশ পছন্দ হয়েছে নায়িকার। পুরো চিত্রনাট্য চেয়ে পাঠিয়েছেন তিনি। তা পড়েই চুড়ান্ত সিদ্ধান্ত নেবেন তিনি।

অনুষ্কাকে একি বললেন তাঁর প্রাক্তন!

তবে সূত্রের খবর, প্রাথমিকভাবে নাকি সম্মতি দিয়েই ফেলেছেন দেশি গার্ল। সব কিছু ঠিক থাকলে খুব শিগগিরিই কাজ শুরু করতে চান তিনি। ফিরতে চান নিজের বলিউড জীবনে। দিন কয়েক আগে করণ জোহরের শোতে এসেও সেই কথাই জানিয়েছিলেন নায়িকা।

সঞ্জয় দত্তের মায়ের ভূমিকায় দেখা যাবে মনীষা কৈরালাকে!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে