২ কার্তিক  ১৪২৬  রবিবার ২০ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাগদান পর্ব সারা। রোকা অনুষ্ঠানও বেশ ধুমধাম করে হয়েছে। সংসার জীবনে প্রবেশ করার জন্য সলমন খানের ‘ভারত’ ছবির কাজ পর্যন্ত মাঝপথে ছেড়ে দিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। অনুষ্ঠান পর্ব মিটতেই আবার নিউইয়র্ক ছুটে গিয়েছেন হবু স্বামী নিক জোনাসের পরিবারের সঙ্গে সময় কাটাতে। অনেকেই বলতে শুরু করেছিলেন, এবার সিনেমার বদলে নিকের সংসারেই মন দেবেন হয়তো দেশি গার্ল। কিন্তু তেমনটা যে নয়, সে কথা আবার প্রমাণ করলেন প্রাক্তন বিশ্বসুন্দরী। ফের একবার পরিচালক বিশাল ভরদ্বাজের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন নায়িকা। পরিচালক নিজেও জানিয়েছেন, ইতিমধ্যেই প্রিয়াঙ্কার সঙ্গে কথাবার্তা শুরু হয়েছে। সব ঠিক থাকলে খুব শিগগিরিই শুরু হবে শুটিং।

[‘ওয়ান্ডার উওম্যান’ ভারতের সৌন্দর্য শর্মা? বিভ্রান্তি নেটদুনিয়ায়]

২০০৯ সালে মুক্তি পেয়েছিল বিশাল ভরদ্বাজের ‘কামিনে’। ছবিতে শাহিদের দ্বৈত চরিত্র থাকলেও সুইটি হিসেবে বেশ জনপ্রিয় হয়েছিলেন প্রিয়াঙ্কা। দু’বছরের মাথাতেই মুক্তি পেয়েছিল ‘সাত খুন মাফ’। রাসকিন বন্ডের বিখ্যাত ছোট গল্প ‘সুজানা’স সেভেন হাজব্যান্ডস’ থেকে অনুপ্রাণিত হয়ে ছবির চিত্রনাট্য লিখেছিলেন বিশাল ও ম্যাথিউ রবিন্স। অভিনেত্রী হিসেবে প্রিয়াঙ্কাকে পরিচিতি দিয়েছিল সে ছবি। তারপর অবশ্য আরব সাগরের তীরে বহু ঢেউ আছড়ে পড়েছে। হলিউডে পাড়ি দিয়েছিলেন নায়িকা। সেখানে খ্যাতির পাশাপাশি পেয়েছেন নিজের মনের মানুষ নিক জোনাসকে। ফিরে এসে সেরেছেন বাগদান পর্ব। যার জন্য ‘ভারত’ ছবির কাজও ছেড়েছেন। এ কথাই শোনা যাচ্ছিল বলিউডে। কিন্তু, ‘ভারত’-এর কাজ ছাড়লেও পরিচালক সোনালি বসুর ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এর কাজ চালিয়ে যাচ্ছেন নায়িকা। এর মধ্যেই আবার বিশাল ভরদ্বাজের নতুন ছবির অংশ হতে চলেছেন। এবার উইলিয়াম শেক্সপিয়রের ‘টুয়েলভথ নাইট’ গল্প নিয়ে ছবি তৈরি করতে চলেছেন বিশাল। শোনা যাচ্ছে, নিউ ইয়র্ক থেকে ফিরেই ছবি নিয়ে নিজের সিদ্ধান্ত জানাবেন নায়িকা। সব ঠিক থাকলে আগামী বছর থেকেই হবে শুটিং।

[পথদুর্ঘটনায় মৃত্যু প্রখ্যাত অভিনেতা-রাজনীতিবিদ নন্দমুরি হরিকৃষ্ণর]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং