BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ২৮ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দাদাসাহেব ফালকে পুরস্কার পেতে চলেছেন প্রিয়াঙ্কা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 29, 2017 12:52 pm|    Updated: May 29, 2017 12:52 pm

Priyanka Chopra wins prestigious Dadasaheb Phalke Academy award

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়টা দুর্দান্তই যাচ্ছে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার। বিগত কয়েকমাসে হলিউড সিনেমা ‘বেওয়াচ’ ও ডেলি সিরিজ ‘কোয়ান্টিকো’-র জন্য খবরের শিরোনামেই ছিলেন পিগি চপস। কিন্তু এবার আর হলিউড সিনেমা বা ধারাবাহিক নয়, সম্পূর্ণ অন্যকারণেই খবরে তিনি। জানা গিয়েছে, ভারতীয় সিনেমার অন্যতম সম্মানীয় পুরস্কার দাদাসাহেব ফালকে অ্যাওয়ার্ড পেতে চলেছেন প্রিয়াঙ্কা। আন্তর্জাতিক স্তরে উল্লেখযোগ্য সাফল্য পাওয়ায় ‘ইন্টারন্যাশনাল অ্যাক্লেইমড অ্যাকট্রেস অ্যাওয়ার্ড’ নামে পুরস্কারটি পাবেন তিনি। আগামী ১ জুন মুম্বইয়ের ভিলে পার্লেতে ১৪৮ তম দাদাসাহেব ফালকে পুরস্কার প্রদান অনুষ্ঠানটি হবে। সেখানেই প্রিয়াঙ্কার হাতে এই পুরস্কারটি তুলে দেওয়া হবে।

[বেঙ্গালুরুর রাস্তায় বিষাক্ত ‘তুষারপাত’!]

সম্প্রতি দাদাসাহেব ফালকে অ্যাকাডেমি অ্যাওয়ার্ড কর্তৃপক্ষের পক্ষ থেকে নতুন এই বিভাগটি চালু করা হয়েছে। আন্তর্জাতিক স্তরে যারা উল্লেখযোগ্য সাফল্য পাবেন কিংবা দেশের নাম উজ্জ্বল করবেন, তাঁরা এই পুরস্কারটি পাবেন বলেই জানা গিয়েছে। প্রিয়াঙ্কাই প্রথম এই পুরস্কারটি পেতে চলেছেন। এই প্রসঙ্গে দাদাসাহেব ফালকে অ্যাকাডেমি এবং অ্যাওয়ার্ড কমিটির চেয়ারম্যান গণেশ জৈন বলেন, ‘নতুন বিভাগে প্রিয়াঙ্কা দাদাসাহেব ফালকে পুরস্কার পেতে চলেছেন। আন্তর্জাতিক স্তরে প্রচুর সুনাম কুড়িয়েছেন প্রিয়াঙ্কা। তাঁর দুর্দান্ত কাজের জন্যই গোটা বিশ্বে নিজেকে প্রতিষ্ঠা করতে পেরেছেন তিনি। গোটা বিশ্বের সামনে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করে দেশের মান রেখেছেন। তার কাজের জন্য আমরা সবাই গর্বিত।’ যদিও ওই অনুষ্ঠানে প্রিয়াঙ্কা উপস্থিত থাকবেন কিনা সেটা এখনও জানা যায়নি।

[সন্ত্রাস আর ক্রিকেট একসঙ্গে চলতে পারে না, জানিয়ে দিলেন ক্রীড়ামন্ত্রী]

এদিকে, শুধু প্রিয়াঙ্কা নন তাঁর মা-ও দাদাসাহেব ফালকে পুরস্কার পেতে চলেছেন। সেরা ছবির জন্য মধু চোপড়া প্রযোজিত ‘ভেন্টিলেশন’ সিনেমাটি পুরস্কার পাবে। প্রসঙ্গত, এটিই মধু চোপড়ার প্রথম প্রযোজনা ছিল।

[আইএসসি-আইসিএসই পরীক্ষাতেও ছেলেদের টেক্কা দিল মেয়েরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে