BREAKING NEWS

৯ কার্তিক  ১৪২৮  বুধবার ২৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

এ মেয়েকে কেউ বিয়ে করবে না, ঠাকুরমার ভবিষ্যদ্বাণী!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 13, 2016 1:02 pm|    Updated: October 13, 2016 2:00 pm

Priyanka Chopra’s Grandmother Taunts Her About Not Getting Married

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রহস্য ক্রমেই ঘনীভূত হচ্ছে- বিয়েটা শেষ পর্যন্ত করবেন তো প্রিয়াঙ্কা চোপড়া?
আসলে, নায়িকার বিয়ে নিয়ে একের পর এক খবর রটছে। যার কোনওটা রটাচ্ছেন নায়িকার মা মধু চোপড়া নিজেই! বলছেন, ”সব ঠিক হয়ে আছে, সময় হলেই জানাব কাকে বিয়ে করছে আমার মেয়ে!” আবার এই বক্তব্যের ঠিক একশো আশি ডিগ্রি উল্টো দিকে দাঁড়িয়ে প্রিয়াঙ্কা বলছেন, শুধুমাত্র সন্তানের জন্যই তাঁর পুরুষ দরকার! কখনও বা বলছেন- ”সম্পর্কটা গোলমেলে হয়ে আছে, জট ছাড়িয়েই বিয়ের পিঁড়িতে বসব!”
তো, এহেন পরিস্থিতির মাঝে দাঁড়িয়ে সম্প্রতি প্রিয়াঙ্কা যা বললেন বলিউডের ডাকসাইটে প্রযোজক-পরিচালক বিধু বিনোদ চোপড়ার স্ত্রী অনুপমা চোপড়াকে, তা শুনলে যে কারওরই চোখ কপালে উঠবে! এই বিয়ে প্রসঙ্গেই অনুপমার কাছে স্মৃতি খুঁড়ে প্রিয়াঙ্কা তুলে আনলেন ঠাকুরমার কথা। বললেন, তিনি নাকি সব সময় বলতেন, প্রিয়াঙ্কাকে কেউ বিয়ে করবে না!
”এ মেয়েকে কেউ বিয়ে করবে না! রান্না করতে পারে না! ঘরে তো কুটোটি নাড়ে না! কী না, ওয়ার্কিং উওম্যান! হুঁহ!”
ঠিকই পড়েছেন, নাতনির বিয়ে নিয়ে দিন-রাত এই কথাই বলতেন প্রিয়াঙ্কা চোপড়ার ঠাকুরমা। তা, খামোখা কেন অনুপমার সঙ্গে ঠাকুরমার স্মৃতি ভাগ করতে গেলেন নায়িকা?
অনুপমা চোপড়া সম্প্রতি এক টক শো পরিচালনা করছেন। শোয়ের নাম ‘বিনিথ দ্য সারফেস’। যার প্রথম পর্বের অতিথি প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কার নিউ ইয়র্কের বাড়ির আনাচে-কানাচে ঘুরে ঘুরে শুট করা হয়েছে এই সাক্ষাৎকার পর্বটি। সেখানেই বিয়ে নিয়ে কথা ওঠায় ঠাকুরমার এই ভবিষ্যদ্বাণী অনুপমার সঙ্গে ভাগ করলেন নায়িকা!
বিশ্বাস না হলে নিচের ভিডিওয় দেখে নিন তার প্রমাণ!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement