BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সবার বাবাকে নতুন গানে শ্রদ্ধা জানালেন প্রিয়াঙ্কা চোপড়া

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 4, 2016 1:24 pm|    Updated: November 4, 2016 1:24 pm

Priyanka Chopra's Song 'Baba' for the Film 'Ventilator' Is a Beautiful Tribute to Fathers

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিন বছর আগে বাবাকে হারিয়েছিলেন তিনি। আদরের প্রিয়াঙ্কা চোপড়াকে ছেড়ে অশোক চোপড়া পৃথিবী ত্যাগ করেন ২০১৩-র ১০ জুন। সেই যন্ত্রণা এবার গান হয়ে ধরা দিল প্রিয়াঙ্কা চোপড়ার কণ্ঠে।

baba_web
তবে, শুধুই বাবাকে নিয়ে স্মৃতিচারণা নয়। প্রিয়াঙ্কার মা মধু চোপড়া একদা সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, খুব তাড়াতাড়িই ছবি প্রযোজনার কাজে হাত দিচ্ছেন নায়িকা। সেই প্রযোজনারই প্রথম ফসল মারাঠি ছবি ‘ভেন্টিলেটর’। রাজেশ মাপুসকর পরিচালিত এই ছবিতেই ‘বাবা’ নামে একটি গান গাইলেন প্রিয়াঙ্কা চোপড়া।

baba2_web
জানা গিয়েছে, ‘ভেন্টিলেটর’ ছবির চিত্রনাট্য গড়ে উঠেছে এক বাবা আর ছেলের সম্পর্ককে কেন্দ্র করে। আর এই গানের ভিডিওয় দেখা যাচ্ছে বাবা আর মেয়ের পারস্পরিক নির্ভরতার সম্পর্ক। বাবা যখন ভেন্টিলেটরে, তখন তাঁর কথা মনে পড়ছে মেয়ের।

baba1_web
ছবির জন্য গানটি লিখেছেন গীতিকার মনোজ যাদব। সুর দিয়েছেন সঙ্গীত পরিচালক রোহণ। গানের কথা মারাঠিতে হলেও ভিডিওর তলায় দেখা যাচ্ছে ইংরেজি সাব-টাইটেল। সেই সাব-টাইটেল কিন্তু কোনও এক বিশেষ চরিত্রের কথা বলছে না। বলছে সবার বাবার কথা। বাবার সঙ্গে ছেলে-মেয়ের সম্পর্ক যেমন বিশ্বজনীন, এই গানটিও তাই!
নিচের ভিডিওয় ক্লিক করে শুনে নিন গানটি। আপনারও বাবার কথা মনে পড়বেই!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে