BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কঠিন সময়ে স্বীকৃতি, ফের ‘অন্দরকাহিনি’র জন্য পুরস্কৃত প্রিয়াঙ্কা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 25, 2018 7:16 pm|    Updated: June 25, 2018 7:16 pm

Priyanka Sarkar bags best actress award at Hyderabad Bengali Film Festival

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যক্তিগত জীবনে শান্তি নেই। আদালতের দোরগোড়ায় সম্পর্ক। ছেলে সহজকে নিয়েই কঠিন হয়ে উঠেছে লড়াই। যার সঙ্গে যুদ্ধ, তাঁর সঙ্গেই আবার একই ফ্লোরে শুটিং করতে হচ্ছে। কঠিন এই সময়েই সুখবরটি পেলেন প্রিয়াঙ্কা সরকার। ফের একবার ‘অন্দরকাহিনি’-র জন্য পুরস্কৃত হলেন নায়িকা। এবার হায়দরাবাদ বেঙ্গলি ফিল্ম ফেস্টিভ্যাল-এ সেরা অভিনেত্রীর (জ্যুরি) শিরোপা পেলেন নায়িকা।

[শ্রীদেবীর হয়ে পুরস্কার নিতে গিয়ে আইফার মঞ্চে চোখে জল বনির]

পরিচালক অর্ণব মিদ্যা এই ছবির জন্য আগেও সম্মান পেয়েছেন প্রিয়াঙ্কা। অষ্টম দাদাসাহেব ফালকে চলচ্চিত্র উৎসবেও সেরা অভিনেত্রী হয়েছিলেন তিনি। সে উৎসবে সেরা ছবির শিরোপাও পেয়েছিল ‘অন্দরকাহিনি’। প্রায় ২০০টি ছবির সঙ্গে লড়াই করে পেয়েছিল এই সম্মান। চার নারীর জীবন সংগ্রাম ফুটিয়ে তোলা হয়েছে এই ছবিতে। সমাজের ভিন্ন ভিন্ন স্তরের এই চার মহিলার চরিত্র পর্দায় ফুটিয়ে তুলেছেন প্রিয়াঙ্কাই। ছবিতে নিজেকে উজার করে দিয়েছেন নায়িকা। সেই ফল এতদিনে মিলতে শুরু করেছে। নিজের পোস্টে এই সাফল্য শেয়ার করে নিয়ে নায়িকা লিখেছেন, এ ছবি তাঁর মনের বড় কাছের। ফেস্টিভ্যালের বিচারকদের এই পুরস্কারের জন্য ধন্যবাদ দিয়েছেন তিনি। তাঁর উপর আস্থা রাখার জন্য দর্শকদেরও ধন্যবাদ দিয়েছেন নায়িকা।

 

এমনিতেই ক’দিন ধরে ব্যক্তিগত জীবন নিয়ে অশান্তি চলছে। ঘরোয়া কোন্দল সংবাদের শিরোনামে উঠে এসেছে। সহজের দায়িত্ব নিতে অস্বীকার করেছেন রাহুল, এই অভিযোগে আদালতের দ্বারস্থ হয়েছেন প্রিয়াঙ্কা। অন্যদিকে রাহুলের দাবি, তিনি নিয়মিত টাকা দিয়ে গিয়েছেন। এই টানাপোড়েনের মধ্যেই আবার দু’জনে একই ফ্লোরে ‘ব্যোমকেশ গোত্র’র শুটিং করছেন। পরিস্থিতি বেশ কঠিন। কিন্তু একটু হলেও হায়দরাবাদ বেঙ্গলি ফিল্ম ফেস্টিভ্যালের এই সম্মান নায়িকাকে নতুন করে পথ চলার শক্তি জোগাল। রবিবারই শেষ হয়েছে এই ফেস্টিভ্যাল। সেখানে সেরা সংগীত ও মেকআপ শিল্পীর পুরস্কারও পেয়েছে ‘অন্দরকাহিনি’।

[আবার বছর কুড়ি পর…মঞ্চ মাতালেন এভারগ্রিন রেখা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে