১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ছেলের পড়াশোনার খরচ দিতে অস্বীকার, রাহুলের বিরুদ্ধে আদালতের দ্বারস্থ প্রিয়াঙ্কা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 20, 2018 12:53 pm|    Updated: June 20, 2018 2:22 pm

Priyanka Sarkar files complaint against Rahul Banerjee

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভালবেসে ঘর বেঁধেছিলেন। ভেবেছিলেন ‘চিরদিনের’ সঙ্গী পেলেন। কিন্তু বাস্তবের মাটিতে পড়ে সে স্বপ্ন চুরমার হয়ে গিয়েছে। তাও ভেবেছিলেন শান্তিপূর্ণভাবেই বিচ্ছিন্ন হয়ে যাবেন। কিন্তু তা আর হল না। রাহুলের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনে খোরপোশের মামলা করলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। নায়িকার অভিযোগ, ছেলে সহজের দায়িত্ব নিতে অস্বীকার করেছেন অভিনেতা স্বামী।

রাজ চক্রবর্তীর ছবি ‘চিরদিনই… তুমি যে আমার’ -এর আগে থেকেই দু’জনের প্রেমকাহিনি শুরু। পর্দার ভালবাসা পরে বাস্তব জীবনেও প্রভাব ফেলে। রাহুলের সঙ্গে ঘর বাঁধেন প্রিয়াঙ্কা। ছেলে সহজের জন্ম হয়। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে ভালবাসার ঘরের দেওয়ালে ফাটল দেখা দেয়। দু’জনের সম্পর্কের অবনতি হতে থাকে। ঝামেলা মেটাতে মিউচুয়াল ডিভোর্সের রাস্তাতেই হাঁটার চেষ্টা করেছিলেন। কিন্তু রাহুলের অসহযোগিতায় তা সম্ভব হল না বলেই জানালেন প্রিয়াঙ্কা। নায়িকার দাবি, কিছুদিন আগে সহজের স্কুলে ভরতি হওয়ার কথা ছিল। কিন্তু রাহুল সে দায়িত্ব নিতে অস্বীকার করেন। সহজের কোনও দায়িত্বই নাকি তিনি নিতে চান না। এমনকী নানা কথা বলে সহজের মনকেও বিষিয়ে দেওয়ার চেষ্টা করেন বলে অভিযোগ।

[‘মিস ইন্ডিয়া’র মঞ্চে দাক্ষিণাত্যের দাপট, সেরার শিরোপা পেলেন অনুকৃতি]

এই কারণেই এবার মামলার পথে হাঁটতে বাধ্য হয়েছেন প্রিয়াঙ্কা। এক সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানান, ইতিমধ্যেই আদালতে খোরপোশের মামলা দায়ের করেছেন তিনি। সে নোটিস রাহুলের কাছেও পৌঁছে গিয়েছে। রাহুলের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছেন অভিনেত্রী। এর মধ্যে প্রতারণা ও নির্যাতনের অভিযোগও রয়েছে। নিজের জন্য কিছুই চান না বলে জানিয়েছেন নায়িকা। যা তিনি করছেন, পুরোটাই সহজের জন্য করছেন। রাহুল সহজের মন বিষিয়ে দিচ্ছেন বলেও অভিযোগ এনেছেন নায়িকা।

বর্তমানে ‘ব্যোমকেশ গোত্র’-র শুটিংয়ে ব্যস্ত রাহুল। বর্তমানে অবশ্য কলকাতায় রয়েছেন তিনি। একই ছবিতে রয়েছেন প্রিয়াঙ্কাও। তিনিও সে ছবির শুটিং শুরু করতে চলেছেন। এ বিষয়ে প্রতিক্রিয়া জানতে ফোন করা হলে রাহুল জানান, বিষয়টি বিচারাধীন তাই এ বিষয়ে তিনি কোনও মন্তব্য করতে চান না। এদিকে প্রিয়াঙ্কার ফোন রিং হয়ে গেলেও তিনি ধরেননি। তবে জুন মাসের গোড়াতেই সংবাদ প্রতিদিন-কে দেওয়া সাক্ষাৎকারে রাহুল মামলার কথা জানিয়েছিলেন। তখন রাহুল বলেছিলেন ক্যামেরা দেখিয়ে সম্পর্ক টিকিয়ে রাখার কোনও মানে হয় না। কিন্তু তা যে এভাবে হবে এ কথা বোধহয় তখন জানতেন না অভিনেতা। জুলাই মাসে মামলার শুনানি বলেই জানা গিয়েছে।

[আশঙ্কাই সত্যি হল, ক্যানসারে আক্রান্ত হওয়ার কথা নিজেই জানালেন ইরফান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে