BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রিয়াঙ্কা-নিকের প্রি-ওয়েডিং পার্টি পণ্ড করল পুলিশ

Published by: Bishakha Pal |    Posted: November 29, 2018 12:56 pm|    Updated: November 29, 2018 12:56 pm

Priyanka's pre-wedding dinner was interrupted by police

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের শুভকাজ শুরু হওয়ার আগেই গন্ডগোল। প্রিয়াঙ্কা চোপড়ার পার্টি মাঝপথে বন্ধ করে দিল মুম্বই পুলিশ। জুহুতে একটি রেস্তরাঁয় প্রি-ওয়েডিং পার্টি দিয়েছিলেন প্রিয়াঙ্কা। কিন্তু তাদের জন্য প্রতিবেশীদের অসুবিধা হচ্ছিল। সেই কারণেই পার্টি বন্ধ করে দিতে নির্দেশ দেয় পুলিশ।

জুহুতে একটি রেস্তোরাঁয় বিয়ের আগে একটি নৈশভোজের আয়োজন করেছিলেন প্রিয়াঙ্কা। অবশ্য এই অনুষ্ঠানকে আইবুড়ো ভাতও বলা যেতে পারে। সেই অনুষ্ঠানে নিমন্ত্রিত ছিলেন অনেক- বোন পরিণীতি চোপড়া, অভিনেত্রী আলিয়া ভাট, সোফি টার্নার এবং জো জোনাস। বোঝাই যাচ্ছে ইয়ং ব্লাডে ভরা ছিল জুহুর বাড়ি। আর এমন সেলিব্রিটিরা যেখানে, সেখানে পাপারাজিদের ভিড় তো থাকবেই। রেস্তরাঁর বাইরেও তাই ছিল ফটোগ্রাফারদের ভিড়। এত সেলেব্রিটি, ফটোগ্রাফার, গাড়ির শব্দ, তার সঙ্গে জোরে মিউজিক; সব নিয়ে প্রাণ ওষ্ঠাগত হয়েছিল প্রতিবেশীদের। অগত্যা থানায় রিপোর্ট।

‘২.০’-র বিরুদ্ধে এবার অভিযোগ দায়ের মোবাইল সংস্থাগুলির ]

প্রতিবেশীদের কাছ থেকে অভিযোগ পেয়ে রাত প্রায় ১টা ২০ মিনিট নাগাদ মুম্বইয়ের সান্তাক্রুজ থানা থেকে পুলিশ যায় ঘটনাস্থলে। রেস্তরাঁ কর্তৃপক্ষকে বলা হয় রাত দেড়টার মধ্যে যেন রেস্তরাঁ বন্ধ করে দেওয়া হয়। নাহলে আশপাশের বাড়ির মানুষের সমস্যা হচ্ছে। পুলিশের কথার অবাধ্য হয়নি কর্তৃপক্ষ। নির্দিষ্ট সময়েই ঝাঁপ বন্ধ করে দেয় তারা। কিন্তু বিয়ের আগে এমন কাণ্ডে স্বভাবতই একটু মুষড়ে পড়েন হবু দম্পতি।   

বৃহস্পতিবার যোধপুরে বিয়ের অনুষ্ঠান শুরু হবে প্রিয়াঙ্কা ও নিকের। ইতিমধ্যেই যোধপুরের উদ্দেশে রওনা হয়ে গিয়েছেন তাঁরা। এদিন হবে সংগীত। শোনা যাচ্ছে, সংগীত অনুষ্ঠানে নাকি গানের সঙ্গে বলিউডি স্টাইলে নাচতে দেখা যাবে মার্কিন গায়ক নিক জোনাসকে। তাঁকে নাচ শেখাবেন বলিউডের কোরিওগ্রাফার গণেশ হেগড়ে। বেশ কয়েকটি গানের সঙ্গে নাকি নাচবেন নিক। সংগীতের সময় আবু জানি ও সন্দীপ খোসলার ডিজাইন করা পোশাকেই মঞ্চ মাতাবেন দেশি গার্ল। অনুষ্ঠানে থাকছে আরও একটি চমক। শোনা যাচ্ছে, হবু স্ত্রীকে নাকি আজ নাকি গানের মাধ্যমে নিক বুঝিয়ে দেবেন তাঁর ভালবাসার কথা৷ আগামিকাল রয়েছে মেহেন্দির অনুষ্ঠান।

‘মানুষটার রুচির সঙ্গে কথাগুলো মেলাতে পারছি না’, অরিন্দম প্রসঙ্গে বিস্ফোরক জয়া ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement