BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

একই ছবিতে প্রসেনজিৎ-জিৎ-সোহম, মুক্তি পাবে টেলিভিশনে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 9, 2018 4:07 pm|    Updated: July 9, 2018 9:35 pm

Prosenjit, Jeet, Soham to act together in ‘Bagh Bandi Khela’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার নতুন ‘খেলা’য় মাতবেন টলিউডের তিন সুপারস্টার। একই ছবিতে দেখা যাবে প্রসেনজিৎ, জিৎ ও সোহমকে। হ্যাঁ, এই অসাধ্যই সাধন করেছে সুরিন্দর ফিল্মস। প্রযোজনা সংস্থার আয়োজনে ছবি তৈরির ভার পড়েছে তিন পরিচালকের উপর। রাজা চন্দ, সুজিত মণ্ডল ও হরনাথ চক্রবর্তী- তিনজন মিলেই তৈরি করবেন এক সিনেমা। তাও আবার বড়পর্দার জন্য নয়, টেলিভিশনের জন্য। হ্যাঁ, খুব শিগগিরিই এক জনপ্রিয় টেলিভিশনে দেখা যাবে স্টুডিওপাড়ার এই তিন মহারথীকে। ছবির নাম ‘বাঘ বন্দি খেলা’।

[ক্যানসারে আক্রান্ত সোনালি বেন্দ্রেকে সংকটে কে অনুপ্রেরণা জোগাচ্ছে জানেন?]

জানা গিয়েছে, তিনটি পৃথক গল্প নিয়ে তৈরি হচ্ছে এই ছবি। প্রথম গল্পের নাম ‘বাঘ’। পরিচালনায় রয়েছেন রাজা চন্দ। মুখ্য ভূমিকায় রয়েছেন জিৎ ও সায়ন্তিকা। ছবির কাহিনি সম্পর্কে বিস্তারিত কিছু জানা না গেলেও একটি খবর মিলেছে, গল্পটি একটি অনুষ্ঠান বাড়িতে এসে শেষ হবে। এই অনুষ্ঠান বাড়ি থেকেই শুরু হবে ‘বন্দি’র কাহিনি। পরিচালক সুজিত মণ্ডলের এই গল্পে মুখ্য ভূমিকায় রয়েছেন সোহম-শ্রাবন্তী জুটি। অনুষ্ঠান বাড়িতে কিছু এমন ছবি তারা তুলে ফেলে যার জন্য বিপদে পড়তে হয়। এর জন্য কলকাতা থেকে বারণসী পালিয়ে যেতে হয় সোহম-শ্রাবন্তী জুটিকে। সুজিতের কাহিনি শেষ হবে আদালতে। যেখান থেকে শুরু হবে হরনাথ চক্রবর্তীর ‘খেলা’। ‘খেলা’য় আইনজীবী হিসেবে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে।

[শামি-বিতর্ক পিছনে ফেলে ফের মডেলিংয়ে হাসিন, দেখা যাবে শর্ট ফিল্মেও]

প্রসেনজিৎ, জিৎ, সোহম ছাড়াও ‘বাঘ বন্দি খেলা’য় দেখা যাবে অঞ্জনা বসু, শান্তিলাল মুখোপাধ্যায়, রাজেশ শর্মা, অয়ন ভট্টচার্য, ভরত কল, বিশ্বনাথ বসু, ঋত্বিকা সেন ও রাজদীপকে। একাধিক গল্প নিয়ে বাংলায় সিনেমা আগেও হয়েছে। তবে এ ছবির ট্রিটমেন্ট একদম আলাদা হবে বলেই শোনা যাচ্ছে। এই ব্যতিক্রমের তাগিদেই তা প্রেক্ষাগৃহে নয় মুক্তি পাবে জনপ্রিয় এক টেলিভিশন চ্যানেলে।

[ক্যাটরিনাকে আচমকা ‘বেবি’ সম্বোধন সলমনের, ফের কি তবে একসঙ্গে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে