৭  আশ্বিন  ১৪২৯  রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মাঝরাতে পিঠে ম্যাসাজ করানোর প্রস্তাব পেয়েছিলেন রাধিকা!

Published by: Bishakha Pal |    Posted: September 16, 2018 5:06 pm|    Updated: September 16, 2018 5:06 pm

Radhika reveals she was offered midnight backrub

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাস্টিং কাউচের কথা আগেই জানিয়েছিলেন রাধিকা আপ্টে। বলেছিলেন, তাঁকে ওই রকম পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয়েছে। অশালীন প্রস্তাবও পেতে হয়েছে। কিন্তু তা অনেক আগের ব্যাপার। এখন তিনি নামী অভিনেত্রী। ফলে স্ট্রাগলিং পিরিয়ডে যার মুখোমুখি হয়েছিলেন, তা যে এখন তাঁর সঙ্গে হবে না, সেটাই স্বাভাবিক। তবুও সম্প্রতি এমনই এক অস্বস্তিকর পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছিল তাঁকে। বলেছেন রাধিকা আপ্টে।

তখন তাঁর শুটিং চলছিল। দিনরাত শুটিংয়ে বিশ্রাম সেভাবে হচ্ছিল না। ফলে ক্লান্ত হয়ে পড়েছিলেন রাধিকা। এমনই একদিন দিনভর শুটিংয়ে পরিশ্রান্ত রাধিকা নিজের ঘরে ফিরছিলেন। লিফটে তাঁর সঙ্গে ছিলেন একজন পুরুষসঙ্গী। তিনিও ছবিরই ক্রু ছিলেন। কিন্তু রাধিকার সঙ্গে তাঁর তেমন কথাবার্তা হত না। লিফটে তিনি হঠাৎ রাধিকার সঙ্গে কথা বলেন। জানান, যদি কখনও মাঝরাতে সমস্যা হয়, সাহায্যের জন্য রাধিকা তাঁকে ডাকতে পারেন। দরকার পড়লে রাতে রাধিকার ঘরে গিয়ে তাঁর পিঠে ম্যাসাজ করে দিতেও প্রস্তুত ছিলেন সেই ব্যক্তি। এমন প্রস্তাব পেয়ে স্বভাবতই হতভম্ব হয়ে যান রাধিকা।

মানুষ এক, পরিচয় অনেক; সাসপেন্স বাড়িয়ে প্রকাশ্যে ‘ভিলেন’-এর ট্রেলার ]

পরের দিন গোটা ঘটনার কথা তিনি ছবির নির্মাতাদের জানান। তাঁরাওই ব্যক্তির সঙ্গে দেখা করেন। পরে রাধিকা জানতে পারেন, এমন ঘটনা ওখানে খুব স্বাভাবিক। এটা তাদের সংস্কৃতির মধ্যেই পড়ে। রাতবিরেতে কোনও মহিলাকে কুপ্রস্তাব দেওয়ার মতো ঘটনা এটা নয়। ববং তারা সবার খেয়াল রাখতে চায়। তাই এমন প্রস্তাব দেয়। অভিনেত্রীকে কোনওভাবে ওই ব্যক্তি অপ্রস্তুতে ফেলতে চাননি। বিষয়টি জানার পর তিনি রাধিকার কাছে এসে ক্ষমাও চেয়ে যান। তাতে আবার আরও অপ্রস্তুতে পড়ে যান অভিনেত্রী।

তবে রাধিকার এমন মনোভাবেও দোষের কিছু নেই। কর্মস্থলে মহিলাদের কুপ্রস্তাব দেওয়াটা এখন জলভাতে পরিণত হয়েছে। বিশেষত ফিল্ম ইন্ডাস্ট্রিতে তো এর রমরমা আরও বেশি। তাই হঠাৎ এমন প্রস্তাব পেয়ে খুব ঘাবড়েই গিয়েছিলেন তিনি।

OMG! অনুষ্কা শর্মা অন্তঃসত্ত্বা! ভাইরাল ভিডিও ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে