২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

২০০ কোটির ক্লাবে এন্ট্রি হল ‘রইস’-এর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 1, 2017 12:25 pm|    Updated: February 1, 2017 12:25 pm

raees crossed 200 crore worldwide

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২৫ জানুয়ারি মুক্তি পাওয়ার পর থেকেই শাহরুখ খান অভিনীত রইস দর্শকদের মন জয় করে নিয়েছিল। মুক্তির কয়েকদিনের মধ্যেই একশ কোটির ক্লাবে ঢুকে পড়েছিল সিনেমাটি। এবার দু’শো কোটির ক্লাবেও অনায়াসে ঢুকে পড়ল ‘রইস’। মুক্তির আট দিনের মধ্যেই গোটা বিশ্ব থেকে মোট ২১৫.১৭ কোটি টাকা তুলে ফেলল সিনেমাটি। এর মধ্যে দেশ থেকে আয় করেছে ১৫২.৬১ কোটি টাকা। বিদেশ থেকে আয় করেছে ৬২.৫৬ কোটি টাকা। এছাড়া সিঙ্গাপুরে এক সপ্তাহে বলিউড সিনেমাগুলির মধ্যে সবচেয়ে বেশি ব্যবসা করেছে ‘রইস’। এক সপ্তাহে ১ কোটি ৫২ লক্ষ টাকা আয় করেছে রাহুল ঢোলাকিয়া পরিচালিত সিনেমাটি।

(‘যৌনসঙ্গী হিসেবে স্বাধীনচেতা মহিলাদের চান না পুরুষরা’)

গুজরাটের ‘ডন’ আব্দুল লতিফের জীবনকাহিনী নিয়ে তৈরি হয়েছে সিনেমাটি। লতিফের ভূমিকায় অভিনয় করেছেন শাহরুখ খান। এছাড়া সিনেমায় রয়েছেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান, নওয়াজউদ্দিন সিদ্দিকি। ‘রইস’-এর সঙ্গে একই দিনে মুক্তি পেয়েছিল ঋত্বিক রোশন অভিনীত ‘কাবিল’। কিন্তু সমালোচকদের প্রশংসা পেলেও বক্স-অফিসে এখনও সেভাবে সাফল্য পায়নি সিনেমাটি।

(‘বাজিগর’কে ছাপিয়ে নেটদুনিয়ায় বাজিমাত এই কন্যের)

এদিকে, ছোট ছেলে আব্রামকে নিয়ে অমৃতসরের স্বর্ণমন্দিরে ঘুরতে গিয়েছিলেন ‘কিং খান’। টুইটারে নিজের হ্যান্ডেলে সেই ছবি পোস্টও করেন। সঙ্গে লেখেন, ‘শ্রী দরবার সাহেবের মন্দিরে। প্রত্যেকটি মুহূর্ত খুব সুন্দর। অমৃতসরকে ধন্যবাদ।’

(আলাউদ্দিনের সঙ্গে পদ্মিনীর কোনও রোমান্টিক দৃশ্য রাখছেন না বনশালি)

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে