BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মুসলিমদের খাটো করার অভিযোগে পাকিস্তানে নিষিদ্ধ ‘রইস’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 7, 2017 5:34 am|    Updated: February 7, 2017 5:34 am

Raees shahrukh khan film banned in pakistan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুসলিমদের যেভাবে ছবিতে তুলে ধরা হয়েছে তা ঠিক নয়। তাই পাকিস্তানে মুক্তি পাচ্ছে না ‘রইস’। এমনটাই জানাল পাকিস্তানের সেন্সর বোর্ড। সূত্রের খবর, পাকিস্তানের সেন্সর বোর্ড মনে করছে, রইসে ইসলাম ধর্মকে ছোট করা হয়েছে। মুসলিমদের অপরাধী, সন্ত্রাসবাদী হিসাবে তুলে ধরেছেন পরিচালক। তাই এই ছবি পাকিস্তানে মুক্তি পেলে তা দেশবাসীর মনে বিরূপ প্রতিক্রিয়া ফেলতে পারে।

লাদেনের পরামর্শ মেনেই হস্তমৈথুন করত জেহাদিরা!

উরির হামলার ঘটনার পর বেশ কিছুদিন ধরেই ভারতের সঙ্গে প্রতিবেশী রাষ্ট্র পাকিস্তানের সম্পর্ক তলানিতে। আর তার রেশ বারবার পড়ছে বলিউডে। অক্টোবরে করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির মুক্তি নিয়ে কম ভোগান্তি হয়নি। কারণ, সে ছবিতে অভিনয় করেছিলেন পাক-অভিনেতা ফওয়াদ খান। বহু জলঘোলার পর ছবিটি মুক্তি পায়। বাদ যায় ফওয়াদ অভিনীত অধিকাংশ দৃশ্যই। একই বিতর্ক দানা বাঁধে ‘রইস’ নিয়েও। পাক নায়িকা মাহিরাকে ভারতে ছবির প্রচারে পর্যন্ত থাকার অনুমতি দেওয়া হয়নি। সেই ‘রইস’ও মুক্তি পেয়েছে। কুড়িয়েছে প্রশংসা।

কথা ছিল ১০ ফেব্রুয়ারি পাকিস্তানে মুক্তি পাবে ‘রইস’। তা নিয়ে বেশ উচ্ছ্বসিত ছিল রইস-টিম। সম্প্রতি ভিডিও কলের মাধ্যমে ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মাহিরা জানান, রইসের মুক্তির জন্য পাকিস্তানের মানুষ অপেক্ষা করে রয়েছেন। পাকিস্তানে মাহিরার থেকেও শাহরুখের ভক্ত বেশি, সে কথাও স্বীকার করেন এই পাক-তনয়া। কিন্তু পাকিস্তানের সেন্সর বোর্ড চাইছে না সে দেশে ‘রইস’ মুক্তি পাক। তাই আপাতত রইসের বিদেশযাত্রা স্থগিত।

নগ্ন মহিলারা ঘুরে বেড়াচ্ছেন হোমের বারান্দায়, উদাসীন কর্তৃপক্ষ

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে