৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

রাজ-মিমি সম্পর্কে কি চিড় ধরল?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 21, 2016 9:31 pm|    Updated: August 21, 2016 9:31 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল, দু’জনের মধ্যে একটা চাপান-উতোর চলছেই! যদিও মিমি চক্রবর্তী বা রাজ চক্রবর্তী- কেউই এ ব্যাপারে মুখ খোলেননি। অবশ্য তাঁদের স্টেডি রিলেশনশিপটা নিয়েও কখনও কাউকে সরাসরি কিছু বলতে শোনা যায়নি। তবে, সাম্প্রতিক খবর হল, দু’জনের মধ্যে সম্পর্কে চিড় ধরেছে। ধরিয়েছেন টলিপাড়ার নতুন নায়িকা কৌশানী!
তা, এরকম গুজব তো সেলিব্রিটিদের নিয়ে রটেই থাকে! কৌশানীর সঙ্গে যে নতুন সম্পর্কে আবদ্ধ রয়েছেন রাজ, তার প্রমাণ কী?
রাজ-মিমির সম্পর্কের ভাঙনের প্রমাণ রয়েছে অন্য জায়গায়! এই কিছু দিন আগেই মিমি তুরস্ক থেকে বিরসা দাশগুপ্তর ছবির শুটিং করে ফিরে এলেন কলকাতায়। সেখানে না কি তাঁকে অন্য একজনের সঙ্গে দেখা গিয়েছে! আর সেই ব্যক্তি মিমির একেবারে অপরিচিত নয় বলেই জানা যাচ্ছে। অন্য দিকে, মিমি কলকাতায় ফিরে এলেও রাজ চক্রবর্তীর কোনও পার্টিতে তাঁকে আর দেখা যায়নি। কানাঘুষো, কিছু দিন ধরেই দু’জনের মধ্যে আগেকার ছন্দমিল দেখা যাচ্ছিল না।
কারণ যাই হোক না কেন, তৃতীয় ব্যক্তি বা অন্য কিছু- একটা টানাপোড়েনের মধ্যে দিয়ে যাচ্ছে রাজ মিমির সম্পর্ক। হতে পারে এটা ব্রেক-আপের সূত্রপাত। আবার হয়তো কিছু দিন পরে মিটে যাবে এই মনোমালিন্য। সম্ভাবনা দু’ দিকেই রয়েছে, তবে এই মুহূর্তে যে তাঁদের সম্পর্কে টালমাটাল চলছে, তা আন্দাজ করা যাচ্ছে ভাল মতোই!

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement