BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ছবির প্রচারে ওয়ার্ল্ড ট্যুরে রজনীকান্ত আর অক্ষয়

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 29, 2017 7:55 am|    Updated: October 27, 2020 6:50 pm

Rajinikanth, Akshay Kumar launch 2.O campaign from Hollywood

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  শুধু ভাল ছবি তৈরি করলেই হবে না, দরকার সেই ছবির যথাযথ প্রচারও। ছবি তৈরির থেকে তাই এখন বেশি গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে ছবির প্রচার। আর সেই প্রচারে বলিউড রোজই নিয়ে আসে নিত্যনতুন পরিকল্পনা। এবার সেই পথেই একধাপ এগোলেন রজনীকান্ত। নিজের পরবর্তী ছবি ‘২.০’ নিয়ে এবার হলিউডে পাড়ি দিয়েছেন রজনীকান্ত। সঙ্গে রয়েছেন অক্ষয় কুমার। এই সায়েন্স ফিকশনে প্রথমবার একসঙ্গে কাজ করেছেন রজনীকান্ত ও অক্ষয় কুমার।

2.0_(film)

[৫০০ কোটি টাকার দুর্নীতিতে নাম জড়াল শাহরুখ-নওয়াজের]

২০১০ সালের অন্যতম জনপ্রিয় তামিল ছবি ‘এনথিরন’। যা হিন্দিতে মুক্তি পায় ‘রোবট’  নামে। হিন্দিতেও বক্স অফিস মাত করে এই ছবি। এবার মুক্তির অপেক্ষায় সেই রোবটের সিক্যুয়েল ‘২.০’। এই ছবির সঙ্গে হলিউডের কানেকশন বিস্তর। শোনা যায় অক্ষয়ের চরিত্রে এই ছবির জন্য প্রথমে কাস্ট করার কথা ছিল হলিউড স্টার আর্নল্ড সোয়ার্জনেগারকে। কিন্তু অস্বাভাবিক মানের পারিশ্রমিক চেয়ে বসেন এই হলিউডি সুপারস্টার। সেই কারণে তাঁকে কাস্ট করতে চাননি প্রযোজক। সেই জায়গায় বেছে নেওয়া হয় অক্ষয় কুমারকে। এছাড়াও এই ছবিতে এক বিশেষ চরিত্রে দেখা যাবে ব্রিটিশ অভিনেত্রী অ্যামি জ্যাকসনকে। ছবির প্রি-প্রোডাকশনে কস্টিউম ট্রায়াল থেকে শুরু করে ভিস্যুয়াল এফেক্ট সংক্রান্ত নানা কারণে হলিউডে ঘুরে আসেন পরিচালক শঙ্কর ও রজনীকান্ত। তাই ছবির প্রচার শুরুর ক্ষেত্রেও সেই জায়গাকেই বেছে নিলেন তাঁরা। ১০০ ফুট লম্বা হট এয়ার বেলুন উড়িয়ে যাত্রা শুরু করল টিম ‘২.০’।

 

[মুসলিম হয়ে পরনে শাড়ি কেন, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড সোহা]

ছবিটি মুক্তি পাবে ২০১৮-এর ২৫ জানুয়ারি। তার প্রায় ছয়মাস আগে থেকেই ছবির প্রচার শুরু করলেন তালাইভা। তাঁর ছবিকে ঘিরে বরাবরই উন্মাদনা থাকে। এবার সেই উন্মাদনা আর কোন অঞ্চলে বা দেশে সীমাবদ্ধ না রেখে সারা পৃথিবীতে ছড়িয়ে দিতেই রজনীর এই উদ্যোগ বলে মনে করছেন সিনেবিশেষজ্ঞরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে