BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ১৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রাজকুমার আর রুহ-আফজার রসায়নটা ঠিক কোথায়, জানেন?

Published by: Sandipta Bhanja |    Posted: March 3, 2019 8:34 pm|    Updated: March 3, 2019 8:34 pm

Rajkummar's new film Rooh-Afza

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাঠফাটা গরমের দুপুরে এক চুমুক রুহ-আফজা… গোলাপি শরবতের কী স্বাদ! আহা! তা এত গেল পানীয় রুহ-আফজার কথা। ভাবুন তো এ যদি কোনও সিনেমার নাম হয়! না… মানে, এই ছবিতে কোন অভিনেত্রী, কোন বসনে, কীভাবে রুহ-আফজায় চুমুক দেবেন, সে কল্পনায় ভেসে না যাওয়াই ভাল। কারণ, আপাতত এ ছবির নায়ক কে হবেন, সেটাই জানা গিয়েছে। তিনি রাজকুমার রাও।

[বনশালির ছবিতে কাকে নায়িকা হিসেবে চাইছেন সলমন?]

গতবছর ‘স্ত্রী’-এর সাফল্যের পর প্রযোজক দীনেশ বিজন এবং অভিনেতা রাজকুমার রাও যে ফের জুটি বাঁধতে চলেছেন সে খবর ডিসেম্বরেই বলিপাড়ায় চাউর হয়েছিল। হরর-কমেডি ঘরানার ওই ছবিতে থাকছেন ‘ফুকরে’ স্টার বরুণ শর্মাও। ব্যস! নির্মাতাদের তরফে শুধু এটুকুই জানা গিয়েছিল। এবার জানা গেল সেই ছবির নাম– ‘রুহ-আফজা’। ছবির নামেই মালুম যে হাস্যরসের মোড়কে তৈরি হয়েছে এ ছবির প্লট। সঙ্গে কমপ্লিমেন্টারি হিসেবে গা-ছমছমে ভাব আর ভৌতিক কর্মকান্ড ফ্রি! ফিল্ম ট্রেড অ্যানালিস্ট তরন আদর্শ সম্প্রতি নিজের ইনস্টা প্রোফাইলে ছবির নাম শেয়ার করেছেন। এক সাদাসিধে, সরল, মুখ্য গোছের ছেলের ভূমিকায় দেখা যাবে রাজকুমার রাওকে।

[পর্দায় এই নায়কের সঙ্গে লিপলকে আপত্তি নেই তামান্নার!]

এক ঘুমপাড়ানি ভূত যে কি না বিয়ের রাতে সদ্য বিবাহিতা মহিলার ওপর ভর করে বরদের ঘুম পাড়ায়– এই প্লটের ওপর ভিত্তি করেই এগিয়েছে ছবির গল্প। দীনেশ বিজন প্রযোজিত এই ছবির পরিচালক মৃগদীপ সিং লাম্বা। এই প্রথমবারের জন্য দীনেশ এবং মৃগদীপ একসঙ্গে কাজ করবেন। ছবির অন্যান্য চরিত্রে কে কে থাকছেন কিংবা রাজকুমারের বিপরীতেই বা কোন অভিনেত্রী অভিনয় করছেন এব্যাপারে অবশ্য এখনও পর্যন্ত নির্মাতাদের মুখে কুলুপ। ছবির সিংহভাগ শুটিং হবে উত্তরপ্রদেশের মোরাদাবাদে। আপাতত প্রি-প্রোডাকশনে থাকলেও, খুব শিগগিরিই শুরু হতে চলেছে ‘রুহ-আফজা’র শুটিং পর্ব।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে